বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১২:১০ পূর্বাহ্ন

ঈদগাঁওতে দীর্ঘ ৪ বছর ধরে বেঁড়ীবাধ না থাকায় বিপাকে বাজারবাসী

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ৪, ২০১৮ ১০:১৯ অপরাহ্ণ | সম্পাদনা: জুলাই ৪, ২০১৮ ১০:১৯ অপরাহ্ণ

Exif_JPEG_420

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও ও জালা লাবাদ অংশে সামান্য বেঁড়ীবাধের অভাবে বিপাকে পড়েছে বাজারবাসী। যার কারনে চলতি

বর্ষা মৌসুমে ঈদগাঁও বাজার,তেলীপাড়া,বাজার পাড়া,জাগির পাড়া ও সুপারী গলি সড়কটি তিনদফা প্লাবিত হয়। প্রতিবছর বর্ষাকালীন সময়ে একই দশায় পড়ছেন পুরো বাজারবাসী।

প্রাপ্ত তথ্য মতে, ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত প্রতিবন্ধি স্কুলের পূর্ব পাশের ত্রিশ ফুট আর হাইস্কুলের পশ্চিম পাশের সুপারী গলির শেষ সীমানা পর্যন্ত সত্তর ফুট জায়গায় দীর্ঘ চার বছর ধরে কোন প্রকার টেকসই বেঁড়ীবাধ না থাকায় টানা বৃষ্টি হলেই বা উজান থেকে নেমে আসা ঢলের পানিতে জেলা সদরের বৃহৎ বানিজ্যিক উপশহর পুরো ঈদগাঁও বাজারটি প্লাবিত হয়ে পড়ে।

পাশাপাশি ঈদগাঁও নদীর পার্শ্ববতী বাড়ীঘরে পানি প্রবেশ করে বাড়ীর লোকজন সীমাহীন কষ্ট পেয়ে থাকে। সে সাথে বাজার পাড়া,তেলী পাড়া,জাগির পাড়া এলাকাও অনেক সময় প্লাবিত হয়ে পড়ে।

এ ব্যাপারে ঈদগাঁও বাজারের ব্যবসায়ী হাসান তারেক আজকের কক্সবাজারকে জানান, টেকসই বেঁড়ীবাধ সংস্কার না করলে যতবার ভারী বৃষ্টিপাত হবে, ততবার বাজার এলাকা প্লাবিত হবে।

অপর ব্যবসায়ী গফুর জানান, বেঁড়ীবাধ না থাকায় তারা দীর্ঘকাল ধরে কষ্ট পাচ্ছে। এ বিষয়ে জালালাবাদ ইউপি চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ মুঠোফোন রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::