শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ঈদগাঁওতে ডিবি পুলিশের অভিযানে ২ লাখ ৭৪ হাজার ইয়াবাসহ আটক-১

নিজস্ব প্রতিবেদক
আপডেট: রবিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২২

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ আওলিয়াবাদ গ্রামের একটি বসতবাড়িতে প্লাস্টিকের ড্রামে লুকানো ২ লাখ ৭৪ হাজার ইয়াবা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রবিবার (৬ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে পাঁচটার দিকে এ অভিযানটি চালানো হয়। এ সময় বাড়ির মালিক হাসান (৫৪) কে আটক করা হয়েছে। তিনি ওই এলাকার চাঁদ মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ সাইফুল আলম।

তিনি জানান, জনৈক হাসানের বসত বাড়িতে ইয়াবা মজুদের সংবাদে তল্লাশি চালানো হয়। হাসানের দেখানো মতে ঘরের ভিতরে মাটির নীচে বিশেষ কৌশলে প্লাস্টিকের ড্রামে লুকানো এয়ার টাইট পলি ব্যাগ এবং কচটিপে মুড়ানো ২৭ পেকেট প্রতি প্যাকেটে ১০ (দশ হাজার করে) ২ লাখ ৭০ হাজার এবং একটি ভাঙ্গা প্যাকেটে ৪ হাজার সহ মোট ২ লাখ ৭৪ হাজার ইয়াবা উদ্ধার করে ইয়াবা পরিবহনে জড়িত সিএনজি অটোরিকশা (কক্সবাজার থ-১১-৯৮২৬) জব্দ করা হয়।

এ ঘটনায় জড়িত চক্রের সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে জেলা গোয়েন্দা পুলিশ।


আরো খবর: