শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

ঈদগাঁওতে উদ্ধার হওয়া লাশের পরিচয় মেলেনি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৯, ২০১৮ ৮:৩২ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৯, ২০১৮ ৮:৩২ অপরাহ্ণ

মো. রেজাউল করিম, ঈদগাঁও ::
কক্সবাজার ঈদগাঁও নাসীর খাল থেকে উদ্ধার হওয়া বস্তাবন্দী লাশের পরিচয় এখনো মেলেনি।

১৯শে এপ্রিল সন্ধ্যা ৬টায় মহাসড়কের পশ্চিম পাশর্^স্থ বিমান মৌলভীর ব্রিক ফিল্ড ও হিন্দু ধর্মাবলম্বীদের শ্মশান সংলগ্ন স্থান থেকে এ যুবকের লাশটি উদ্ধার করা হয়।

বিকেলে উত্তর মাইজ পাড়ার কয়েকজন মহিলা নাসীর খাল এলাকায় সবজি বাগানে গিয়ে দেখতে পান যে, বস্তাভর্তি কি একটা ভাসছে। যা থেকে প্রচুর দূর্গন্ধ বের হচ্ছে।

বিষয়টি কয়েকজন লোককে জানালে হানিফ নামের এক ব্যক্তি বস্তাটি নাড়াচাড়া করে দেখতে পান যে, তার ভেতরে রয়েছে একটি লাশ।

খবরটি ঈদগাঁও তদন্ত কেন্দ্রে পৌঁছুলে ইনচার্জ মোঃ মিনহাজ মাহমুদ ভূঁইয়া, এএসআই মহি উদ্দীন ও এএসআই শাহাজ ঘটনাস্থলে গিয়ে জনতার সহায়তায় লাশটি উদ্ধার করেন।

এএসআই মহি উদ্দীন জানান, পানিতে ভাসমান অবস্থায় এ লাশটি পাওয়া গেছে। আনুমানিক ৫/৬ দিন আগে কেউ না কেউ লাশটি উক্ত খালে ফেলেছে।

এএসআই শাহাজ জানান, তদন্ত কেন্দ্রে তিনি লাশের সূরতহাল রিপোর্ট তৈরী করেন। রিপোর্টে শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখমের চিহ্ন পাওয়া গেছে। যুবকটির বয়স ১৮/২০ বছর হতে পারে।

এ ব্যাপারে তদন্ত কেন্দ্র ইনচার্জ মোঃ মিনহাজ মাহমুদের সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী জয়নাল ও রাকিব জানায়, লাশ উদ্ধারকালে প্রচুর মানুষের ভিড় জমে।

রাতে এ রিপোর্ট লিখার সময় এএসআই মহি উদ্দীন ফোনে জানান যে, ময়না তদন্তের জন্য লাশটি সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।

এদিকে উদ্ধারের ৫ ঘন্টা অতিবাহিত হলেও অজ্ঞাত এ যুবকের কোন পরিচয় পাওয়া যায়নি বলে জানান উদ্ধারকারী পুলিশ কর্মকর্তারা।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::