শিরোনাম ::
চকরিয়া কলেজ মাঠে ফাইতং ইউপির সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন কোম্পানির জানাজা রামুতে রান্নাঘরে রাতের খাবার খাওয়ার সময় পাহাড় ধ্বসে একই পরিবারের ৪ জনের মৃত্যু আগামী নির্বাচনে কক্সবাজারে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী কক্সবাজারে ২৯ প্রকল্পের উদ্বোধন ও ৪ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী সংঘাত নয়, আমরা সমঝোতায় বিশ্বাসী -প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে কক্সবাজারে স্মরণকালের বৃহত্তম মিছিল- শোডাউনে এমপি জাফর চকরিয়ায় ডাকাতির প্রস্ততিকালে ২ ডাকাত গ্রেফতার, দেশীয় অস্ত্র উদ্ধার জীবনের শেষমুহুর্তে হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে চান চকরিয়ার মুজিবপ্রেমি জাফর কক্সবাজারে নৌকার আদলে জনসভার মঞ্চ, থাকছে ৫ স্তরের নিরাপত্তা জনসভার এক দিন আগেই কক্সবাজারে আ.লীগের নেতাকর্মীরা
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৫:১৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ইয়াবা নিয়ে ঢাকায় যাওয়ার পথে রোহিঙ্গা নারী গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২১ আগস্ট, ২০২২

ফেনীর শহরতলীর লালপোলে দেড় হাজার পিস ইয়াবাসহ নুর সাবা কাজল (২৩) নামের এক রোহিঙ্গা নারীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পৃথক আরেকটি অভিযানে ৪০০ পিস ইয়াবাসহ মোহাম্মদ হোছন (৩০) নামের এক যুবককে গ্রেফতার করা হয়।

শনিবার (২০ আগস্ট) বিকেল সাড়ে ৩টা ও বিকেল সাড়ে ৫টার দিকে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার কাজল কক্সবাজারের উখিয়া শরণার্থী ক্যাম্পের আবুল ফজলের স্ত্রী ও হোছন কক্সবাজারের টেকনাফ ইউনিয়নের মৃত আহম্মদ হোছনের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে লালপোল এলাকায় মাদকদ্রব্যের একটি টিম অভিযান পরিচালনা করে। বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকাগামী একটি বাস থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে রোহিঙ্গা নারী কাজলকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে দেড় হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। একইদিন বিকেল সাড়ে ৫টার দিকে একই এলাকা থেকে মোহাম্মদ হোছনকে ৪০০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফেনী জেলা কার্যালয়ের উপ-পরিচালক মিজানুর রহমান শরীফ জাগো নিউজকে বলেন, আটক দুজনের বিরুদ্ধে মাদক আইনে দুটি মামলা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আরো খবর: