শিরোনাম :
অক্টোবরে পশ্চিমবঙ্গের বিজেপি নেতাদের নিয়ে বৈঠকে বসবেন অমিত শাহ আগামীকাল জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সকল ষড়যন্ত্রের জাল ভেদ করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবেই: শামীম চুমু খেতেও ভয় পাচ্ছেন সালমান সুয়ারেজের বিদায়ে মেসির আবেগঘন বার্তা রিজার্ভ চুরির মামলার নোটিশ পেয়েছে সেই ক্যাসিনো পাকিস্তানেরগোয়েন্দা সংস্থার সাথে বিএনপির সম্পর্ক অনেক পুরনো: তথ্যমন্ত্রী এবার লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা ৫৪ হাজার রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে বাংলাদেশকে অনুরোধ জানিয়েছে সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর ঐকান্তিক চেষ্টায় রেলওয়ে তার হারানো যৌবন ফিরে পেয়েছে : রেলমন্ত্রী
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:১৬ অপরাহ্ন

ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে নারী আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৪, ২০১৯ ১১:৫০ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৪, ২০১৯ ১১:৫০ অপরাহ্ণ

ইয়াবা দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে স্থানীয়দের হাতে ধরা পড়লেন এক নারী। শুক্রবার উপজেলার গাছুয়া ইউনিয়নের বলরামপুর গ্রামের মৃত হাচেন আলী বেপারীর স্ত্রী পেয়ারা বেগম ৮ পিস ইয়াবা দিয়ে একই গ্রামের মিলন বেপারীকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেছেন।

এ ব্যাপারে পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইদ আহমেদ তালুকদার জানান, আটককৃত পেয়ারা বেগম ও তার সহযোগীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::