শিরোনাম :
কৃষি আইন দেড় বছর মুলতবির প্রস্তাবে কৃষকদের না প্যারিস জলবায়ু চুক্তিতে যোগদানে যুক্তরাষ্ট্রকে স্বাগত দেশের প্রতিটি সংগ্রামের সূতিকাগার ঢাকা বিশ্ববিদ্যালয় বাতিল হলো ঢাকা-চট্টগ্রাম রুটের সব ফ্লাইট পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল বন্ধ মাথাপিছু বৈদেশিক ঋণ ২৩৪২৫ টাকা চকরিয়া সরকারি হাসপাতালে স্বাস্থ্যসেবা নিশ্চিতে এই প্রথম প্রতিবন্ধীদের জন্য আলাদা কক্ষ বরাদ্দ পেকুয়া কবির আহমদ চৌধুরী বাজারে শেড নির্মাণ ক্ষতিগ্রস্ত দুইশত ব্যবসায়ীকে পুনর্বাসনের নিশ্চয়তা মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু সদর-রামুতে পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়ম
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:৪৬ অপরাহ্ন

ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ২৩, ২০২০ ১০:০৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ২৩, ২০২০ ১০:০৯ পূর্বাহ্ণ

১ লাখ ২৩ হাজার ইয়াবা উদ্ধারের মামলায় কক্সবাজারের আপন দুই ভাইসহ চার মাদক কারবারিকে ১০ বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত এই আদেশ দেন। একইসঙ্গে তাদের প্রত্যেকের ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক বছর কারাদণ্ড দেওয়া হয়েছে।

কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, মো. হোসেন আলী ওরফে আলম, জসীমউদ্দীন ওরফে আরমান, সালাউদ্দিন ও মিজানুর রহমান। এদের মধ্যে মো. হোসেন আলী ও জসীমউদ্দীন আপন দুই ভাই।

গত ২০১৮ সালের ১৫ মার্চ এক লাখ ২৩ হাজার পিস ইয়াবা উদ্ধার ঘটনায় হাজারীবাগ থানায় মামলাটি দায়ের করেন পুলিশ। এরপর মামলার তদন্ত কর্মকর্তার একই বছরের ১৪ নভেম্বর অভিযোগপত্র দাখিল করেন। মামলার বিচার চলাকালে মোট ১৮ জন সাক্ষীর মধ্যে বিভিন্ন সময়ে ১২ জন সাক্ষ্য দিয়েছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::