শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ইয়াবাসহ গ্রেপ্তার ৬ জন, দেশের বিভিন্ন এলাকায় ইয়াবা ও অন্যান্য মাদক সরবরাহ করতো তারা

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৩ মার্চ, ২০২২

রাজধানীর যাত্রাবাড়ী ও নরসিংদীর সদর এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবা ও গাঁজাসহ ছয় মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবির সোয়েব বলেন, মঙ্গলবার (২২ মার্চ) রাত পৌনে ৩টা থেকে বুধবার (২৩ মার্চ) ভোর সোয়া ৫টা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি দল রাজধানী যাত্রাবাড়ী থানা এলাকার দনিয়া ও গোলাপবাগ এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ২০০৮ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তাররা হলেন— মো. লুৎফুর রহমান (৪০), ইয়াসমিন (৪০) ও উম্মে সালমা (১৯)। এ সময় তাদের কাছ থেকে ছয়টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া বুধবার (২৩ মার্চ) সকাল ১০টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি দল নরসিংদী সদরের বাগহাটা পালবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ২০ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করে।

তারা হলেন— আব্দুল হাকিম (২৪), মো. রাব্বি (১৯) ও আইয়ুব আলী (২১)। এ সময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল জব্দ উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তাররা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ঢাকা ও নরসিংদীসহ দেশের বিভিন্ন এলাকায় ইয়াবা ও গাঁজাসহ অন্যান্য মাদক সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা দায়ের করা হয়েছে।


আরো খবর: