শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ইয়াবাসহ কারারক্ষী আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৩ মার্চ, ২০২২

চার মাসের ব্যবধানে বরিশাল কেন্দ্রীয় কারাগারের এক রক্ষী আবারো ইয়াবাসহ আটক হয়েছেন। এ ঘটনায় আরেকজনকে আটক করা হলেও তার কাছে মাদকদ্রব্য না পাওয়ায় কারা কর্তৃপক্ষের জিম্মায় দেওয়া হয়েছে। মঙ্গলবার (২২ মার্চ) রা‌তে ব‌রিশাল সদর উপ‌জেলার চরকাউয়া জি‌রো প‌য়েন্ট থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নাঈম ও হাসনাইন। দুজনই ব‌রিশাল কেন্দ্রীয় কারাগা‌রে কর্মরত রয়েছেন।

বন্দর থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. আসাদুজ্জামান ব‌লেন, অ‌ভিযান চা‌লি‌য়ে কারারক্ষী নাঈম ও হাসনাইন‌কে আটক করা হয়। হাসনাই‌নের কাছ থে‌কে ইয়াবা না পাওয়া গে‌লেও নাঈ‌মের কাছ থে‌কে তিন পিস ইয়াবা উদ্ধার করা হয়। এই ঘটনায় নাঈমের বিরু‌দ্ধে মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে এবং হাসনাইন‌কে কারা কর্তৃপ‌ক্ষের জিম্মায় দেওয়া হ‌বে।

ব‌রিশাল কেন্দ্রীয় কারাগা‌রের সি‌নিয়র জেল সুপার প্রশান্ত কুমার ব‌নিক ব‌লেন, বিষয়‌টি আমরা শু‌নে‌ছি। এ ঘটনায় নাঈ‌মের বিরু‌দ্ধে বিভাগীয় মামলা ও বরখাস্ত করা হ‌বে। পাশাপা‌শি হাসনাই‌নের বিষ‌য়ে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।

প্রসঙ্গত, গত বছরের ২৩ নভেম্বর বরিশাল কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী সালাউদ্দিন রাজা ও ইয়াছিন খান তাদের সহযোগীসহ কোতোয়ালি পুলিশের অভিযানে ধরা পড়েন। এ সময় সালাউদ্দিন রাজা পালিয়ে গেলেও ইয়াছিন ৫৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হন।


আরো খবর: