তারিখ: রবিবার, ২৫শে আগস্ট, ২০১৯ ইং, ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম

Share:

কক্সবাজার সদরের ইসলামাবাদ ঢালার দোয়ার নামক এলাকা থেকে সোলতান প্রকাশ আরফান নামের যৌতুক ও নির্যাতন মামলার এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত সোলতান বর্ণিত এলাকার ছিদ্দিক আহমদের ছেলে বলে জানা গেছে। ১৪ জুন রাত নয়টার দিকে আউলিয়াদস্থ ঢালার দোয়ার নামক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত আসামী সোলতানসহ আরো ৫ জন আসামী জয়নাব আক্তার নামের তার আপন ভাবীকে যৌতুকের জন্য মারধর করছিল। এদিন ঘটনার খবর পেয়ে জয়নাব আক্তারের স্বজনরা তাকে উদ্ধার করতে যায়। এ সময় যৌতুক লোভী স্বামী ও তার স্বজনরা মিলে জয়নাবের মা ফাতেমা খাতুন ও পিতা জহির আহমদকে লোহার রড, হাতুড়ি ও লাঠি দিয়ে উপর্যপুরী আঘাত করে।

ঐ ঘটনায় জয়নাব আক্তারের স্বামী ফোরকান আহমদসহ আরো ৫ জনকে আসামী করে কক্সবাজার সদর মডেল থানায় যৌতুক ও হত্যার চেষ্টার অভিযোগ এনে একটি মামলা রুজু করে। এ মামলার ৩ নং আসামী সোলতান প্রকাশ আরফান। দীর্ঘদিন আত্মগোপনে চলে গিয়েছিল সোলতান। এদিন মামলা তুলে নিতে বাদী জয়নাব আক্তারের পিত্রালয়ে এসে হুমকি ধমকি দিতে থাকে।

পরে স্বজনরা ধৃত করে স্থানীয় পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওসি তদন্ত ও মামলার তদন্তকারী অফিসার মোঃ আসাদুজ্জামানকে জানালে তিনি দ্রুত সহকারী উপ- পুলিশ পরিদর্শক নিজাম উদ্দীনসহ একদল পুলিশ পাঠিয়ে তদন্ত কেন্দ্র নিয়ে যায়।

জানতে চাইলে ইনচার্জ মোঃ আসাদুজ্জামান বলেন, গ্রেপ্তারকৃত আসামী সোলতানকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আদালতে সোপর্দ করা হবে। বাকী আসামীদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

Share:

আপনার মতামত প্রদান করুন ::