সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:১৪ পূর্বাহ্ন

ইসলামাবাদে অনৈতিক কাজে লিপ্ত প্রৌঢ় জুটি আটক !

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ৭, ২০১৮ ২:৪৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ৭, ২০১৮ ২:৪৬ পূর্বাহ্ণ

বিশেষ প্রতিবেদক ::
কক্সবাজার সদর উপজেলাধীন ইসলামাবাদ ইউনিয়নে অনৈতিক কাজে লিপ্ত প্রৌঢ় মহিলা ও পুরুষকে আটক করেছে এলাকাবাসী। ( ৭ জুলাই ) শনিবার দুপুর ১২ টায় বর্ণিত ইউনিয়নের বোয়ালখালী উত্তর সাতজোলা কাটা গ্রামে এ ঘটনা ঘটে। আটক জুটির মধ্যে শামীমা ইয়াছমিন (৪০) স্হানীয় মৃত মমতাজ আহমদের মেয়ে ও গিয়াস উদ্দীন বাবুল (৫৫) পার্শ্ববর্তী ইসলামপুর ইউনিয়নের পূর্ব খাঁনঘোনা গ্রামের মৃত ফরিদ মেম্বারের ছেলে।
এলাকাবাসী ও প্রত্যক্ষ্যদর্শীরা জানান, স্হানীয় মৃত মমতাজ আহমদের বাড়ী সংলগ্ন স্হানে খেলা করার সময় ছোট ছোট ছেলেমেয়েরা পার্শ্ববর্তী ঝোপঝাঁড়ে কোন কিছুর অস্বাভাবিক নড়াচড়া দেখতে পায়। এসময় শিশুরা ভুত-প্রেত মনে করে ভয় পেয়ে বড়দের ডেকে আনে। শিশুদের শোরগোলে পাড়া প্রতিবেশীরা এগিয়ে এসে ঝোপের ভিতর উকি দিলে অনৈতিক কাজে লিপ্ত অবস্হায় এক মহিলা ও মধ্যবয়সী অপর পুরুষকে দেখতে পায়।
লোকজনের উপস্হিতি টের পেয়ে পুরুষটি পার্শ্ববর্তী বিলে নেমে দৌঁড়ে পালিয়ে গেলেও উক্ত মহিলাকে হাতেনাতে আটক করে এলাকাবাসী। অনৈতিক কাজে লিপ্ত অবস্হায় মহিলাকে আটক করার পর তার বড় ভাই মনজুর বৈদ্য’র জিম্মায় তাকে ছেড়ে দেয়া হয়েছে বলে জানা গেছে। এ ব্যপারে স্হানীয়ভাবে সালিশের ব্যবস্হা করা হবে জানিয়ে এলাকাবাসী জানান, এর আগে বিয়ে হলেও বিভিন্ন নষ্টামী ও খারাপ চরিত্রের কারনে বিয়ের কয়েকমাসের মাথায় তালাকপ্রাপ্তা হয়ে বাপের বাড়ীতে চলে আসে সে। কক্সবাজার শহরের বিভিন্ন হোটেলে পতিতাবৃত্তিতে লিপ্ত অবস্হায় এর আগেও খদ্দেরসহ একাধিকবার পুলিশের হাতে আটক হয়েছিল উক্ত শামীমা ইয়াছমিন।
আর পালিয়ে যাওয়া গিয়াস উদ্দীন বাবুল ইতিপূর্বে কয়েকটি বিয়ে করে। লম্পট প্রকৃতির বাবুল ধার-দেনা ও পাওনাদারদের ভয়ে কয়েকবছর যাবৎ এলাকাছাড়া বলে জানা গেছে। স্হানীয় ইউ পি মেম্বার ওমর আলী জানান, এ ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::