শিরোনাম ::
একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত জেনারেল হসপিটালে চিকিৎসকের বিরুদ্ধে ভুল চিকিৎসার অভিযোগ!
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ইলিয়াস আমার শরীর ও টাকা ভোগের জন্য বিয়ে করেছে: সুবাহ

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

তিন বছর আগের কথা। ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি জাতীয় দলের একসময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। নাসিরের আলোচিত সেই সাবেক প্রেমিকাকে বিয়ে করেছেন গায়ক ইলিয়াস হোসাইন।

নানা নাটকীয়তার পর বিয়ের খবর নিশ্চিত করেন ইলিয়াস। এ ঘটনার পর ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী কারিন নাজ দাবি করেন— তাদের বিবাহবিচ্ছেদ হয়নি। শুধু তাই নয়, ইলিয়াসকে জোর করে বিয়ে করেছেন সুবাহ। এবার দ্বিতীয় স্ত্রীর বক্তব্যের সমর্থন পাওয়া গেলো ইলিয়াসের ফাঁস হওয়া একটি কল রেকর্ডে।

সুবাহ এই কল রেকর্ডটি ফাঁস করেছেন। তাতে এক নারীর সঙ্গে কথা বলছেন ইলিয়াস। শুরুতে এই গায়ক বলেন— অনেক মাফিয়ার সঙ্গে সুবাহর ভালো সম্পর্ক। সবার সামনে আমাকে জিজ্ঞাসা করে আমি রাজি আছি কিনা। এতগুলো মানুষের সামনে আমি না বলতে পারি নাই। কারণ ও যদি সিনক্রেট করে সেই ভয়ে। সত্যি বলতে ও হয়তো কিছু একটা করছে। ও অনেক সুরাটুরা জানে। এমনকি আমার কোমরে একটা তাবিজ এখনো বাঁধা আছে। এরকম ক্র্যাক মানুষ আমি জীবনেও দেখি নাই। আমি একটা ট্র্যাপে পড়ে গেছি, ঠিক বুঝতে পারছি না আমি কী করছি!

ফোনের অপরপ্রান্ত থেকে মেয়েটি প্রশ্ন করে এখন তুমি কী চাও? জবাবে ইলিয়াস বলেন, আমি শুধু তোমাকে চাই। আর কিচ্ছু চাই না। তুমি আমার ভিসা করো আমি সুইডেনে চলে যাব। বিয়ের ১০ দিনও হয় নাই অথচ আমার সঙ্গে যা করতেছে তা নিতে পারতেছি না। আমাকে প্রতিনিয়ত ব্ল্যাকমেইল করতেছে। ওই মেয়ে অনেক ডেঞ্জারাস। আমার লাইফ রিস্ক। কাউকে দিয়ে আমাকে মারানোরও পরিকল্পনাও করতে পারে।

বক্তব্য শোনে ধারণা করা হচ্ছে, দ্বিতীয় স্ত্রী কারিন নাজের সঙ্গে কথা বলেছেন ইলিয়াস। কারণ কারিন সুইডেনের স্টকহোমে বসবাস করেন।

ইলিয়াসের এ আলাপচারিতা ফাঁস হওয়ার পর সুবাহ বলেন— আমি সরল মনে ইলিয়াসকে ভালোবেসে বিয়ে করেছিলাম সংসার করার জন্য, বাচ্চা নেওয়ার জন্য। আর ইলিয়াস আমাকে বিয়ে করেছিল আমার শরীর ও টাকা ভোগ করার জন্য। আল্লাহর কাছে এবং আপনাদের কাছে আমি এই বেঈমান, চরিত্রহীন, মিথ্যাবাদীর নামে বিচার দিয়ে রাখলাম।

গত ১ ডিসেম্বর বিয়ে করেন ইলিয়াস-সুবাহ। বিয়ের সমস্ত খরচ বহন করেছেন সুবাহর পরিবার। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন, আমাদের বিয়েটা পারিবারিকভাবে হয়েছে। আমরা সবাই ওর পেছনে ৫-৬ লাখ টাকা খরচ করেছি। বিয়েতে ইলিয়াস আমাকে শাড়ি-গহনা কোনো কিছুই কিনে দেয়নি। বিয়ের ইভেন্টের খরচও করেনি। জুতা-স্যান্ডেল, বিয়ের শেরওয়ানি পাঞ্জাবি সবকিছু আমরা দিয়েছি। তাছাড়া আমার মা ইলিয়াসকে ২৫ হাজার টাকা দামের একটি ঘড়ি দিয়েছে। অন্যদিকে আমার ভাই রোলেক্স ব্র্যান্ডের ১২-১৩ লাখ টাকা দামের একটি ঘড়ি উপহার দিয়েছেন।

দুদিন আগে ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী অভিযোগ করেন সুবাহ ইলিয়াসকে মারধর করেছে। কিন্তু এ অভিযোগ উড়িয়েছেন সুবাহ। বরং ইলিয়াস তাকে মারধর করেছেন বলে জানান এই অভিনেত্রী। হাতে আঘাতের ছবি প্রকাশ করেছেন তিনি। এ বিষয়ে সুবাহ বলেন— বিয়ের মাত্র এক মাসও হয় নাই। অথচ দেখেন আমার হাতের অবস্থা কি করেছে ইলিয়াস। আর সবাইকে বলে, আমি নাকি তাকে মারছি। আল্লাহ তো দেখছে! আমার চাচাতো ভাইয়ের সামনে ইলিয়াস আমাকে মারধর করেছে। আর এজন্য সেদিন লাইভে আসছিলাম।

নবাগত চিত্রনায়িকা সুবাহ ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অভিনীত কোনো চলচ্চিত্র মুক্তি পায়নি। বর্তমানে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ সিনেমার ডাবিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সুবাহ। অন্যদিকে, গায়ক ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’, ‘আমার ভেতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে জনপ্রিয়তা লাভ করেন।


আরো খবর: