শিরোনাম :
ঘুমধুম পুলিশে ত্রিশ লাখ টাকার তিনটি স্বর্ণের বার উদ্ধার,এক রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় বিএনপির বৃক্ষ রোপন উদ্বোধন করলেন সাবেক এমপি শাহজাহান চৌধুরী ২৪ জুন খুলছে হোটেল মোটেল ও গেস্ট হাউস, বন্ধ থাকবে পর্যটন কেন্দ্র কলাতলীতে কউকের অভিযানে ভেঙ্গে দেয়া হলো ৩টি অবৈধ স্থাপনা চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ প্রভাষকের মৃত্যু পার্বত্য বান্দরবানকে সম্প্রীতির মডেল জেলা হিসেবে রূপান্তরিত করতে হবে: পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর বিচারের আশায় ৬ মাস ধরে গ্রাম আদালতে আসে আর যায় পেকুয়ার বাদশা উখিয়ায় বিশ্ব শরনার্থী দিবস উদযাপন ; রোহিঙ্গাদের প্রত্যাবাসন যেন দ্রুত নিশ্চিত করা হয় চকরিয়ায় বাগানের ফলনকৃত ৪৫০ পেঁপে গাছ নির্বিচারে কেটে সাবাড়, আটক ১ চকরিয়ায় প্রধানমন্ত্রীর উপহার জমিসহ নতুন বাড়ি পেলেন তিনশত দরিদ্র ভুমিহীন পরিবার
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৫:৫০ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

ইফতার সামগ্রী নিতে গিয়ে হতাহতের ঘটনায় তদন্ত কমিটি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৪, ২০১৮ ৭:১০ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৪, ২০১৮ ৭:১০ পূর্বাহ্ণ

চট্টগ্রামের কেএসআরএম’র দেয়া ইফতার সামগ্রী নিতে গিয়ে হতাহতের ঘটনায় চট্টগ্রামের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাশহুদুল হককে প্রধান করে পাঁচ সদস্যের তদন্ত কমিটি করা হয়েছে। কমিটিকে সাত কার্যদিবসের মধ্যেই প্রতিবেদন দিতে বলা হয়েছে।

ঘটনার তিন-চার ঘণ্টার মাথায় গঠন করা এই কমিটিতে একজন পুলিশ ও চট্টগ্রামের সিভিল সার্জন জনপ্রতিনিধি রাখা হয়েছে।

চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন এই তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, আগামী সাত দিনের মধ্যেই কমিটি প্রতিবেদন জমা দেবেন। এর পরই প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান জেলা প্রশাসক।

তিনি জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে আয়োজকদের অব্যবস্থাপনা ছিল যার কারণে এমনটা হয়েছে।

এর আগে ইফতার সামগ্রী নিতে গিয়ে ভিড়ের চাপে দমবন্ধ হয়ে কমপক্ষে ১০ জনের মৃত্যু হয়। ঘটনাস্থলেই নয়জনের মৃত্যু হয়। সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর সেখানে আরেকজন মারা যান। নিহতদের আটজন নারী আর বাকি দুজন শিশু।

মর্মান্তিক এই দুর্ঘটনায় আহত হয়েছেন নারী ও শিশুসহ শতাধিক। আহতদের মধ্যে ৫৭ জনের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয়রা জানান, কেএসআরএম মালিকপক্ষ প্রতি বছর রোজার আগে স্থানীয় দুঃস্থদের মধ্যে ইফতার তৈরির বিভিন্ন সামগ্রী বিতরণ করে থাকেন। এর ধারাবাহিকতায় আজ (সোমবার) ইফতার সামগ্রী বিতরণের আয়োজন করা হয়। তবে এতো লোক হবে তা আয়োজকরা ভাবতে পারেননি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ