শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:২০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ইচ্ছাকৃতভাবে কেউ পন্যের দাম বেশী নিলে ব্যবস্থা-তথ্যমন্ত্রী

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৩ মার্চ, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশে পন্যের যথেষ্ট মজুদ আছে, তাই ইচ্ছাকৃতভাবে কেউ পন্যের দাম নিলে ব্যবস্থা নেয়া হবে। একশ্রেনীর অসাধু ব্যবসায়ীর চক্র যারা দাম বাড়ায় এই অশুভ চক্র ভাঙ্গতে হবে।

তিনি রবিবার সকালে কক্সবাজার হিলডাউন সার্কিট হাউজে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন।

কক্সবাজার জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুমু সরওয়ার কমল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি,কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ফোরকান আহমেদ,জেলা প্রশাসক মামুনুর রশীদ, পুলিশ সুপার হাসানুজ্জামান, কানাডা আওয়ামীলীগের সভাপতি সরওয়ার হাসান সহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় মন্ত্রী সরকারের দেয়া একটি বাড়ি, একটি খামার প্রকল্প, বিভিন্ন ধরণের ভাতা ও সহযোগিতা সাধারন মানুষ কে জানানোর জন্যে দলের নেতাকর্মীদের নির্দেশনা দেন।


আরো খবর: