শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:৫৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ইউপি নির্বাচনে প্রার্থী হওয়ায় বহিষ্কার হলেন ৯ আওয়ামী লীগ নেতা!

ডেস্ক নিউজ
আপডেট: শনিবার, ২২ জানুয়ারি, ২০২২

দলীয় নির্দেশ অমান্য করে ইউপি নির্বাচনে প্রার্থী হওয়ায় মানিকগঞ্জের শিবালয় উপজেলার ৯ নেতাকে দল থেকে বহিষ্কার করেছে আওয়ামী লীগ। শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যার দিকে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃত নেতারা হলেন- শিবালয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.আব্দুস সালাম, শিবালয় উপজেলা যুবলীগের সদস্য মোহশীন রাজু, তেওতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল করিম, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক দফতর সম্পাদক মোহাম্মদ মোশারফ হোসেন, উথুলী ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা মাসুদুর রহমান মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. জালাল সরকার, আরুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোনায়েম মুনতাকিম রহমান খাঁন, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ রহমান আলী মৃধা এবং একই ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আয়নাল হক।

জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক এহতেশাম খান ভুলু জানান, দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকা প্রতীকের বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হওয়ায় সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী উপজেলার সাত ইউনিয়নের ৯ নেতাকে বহিষ্কার করা হয়েছে। এ ছাড়া যারা গোপনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে কাজ করছেন তাদের সর্তক করা হয়েছে।
বাংলা ট্রিবিউন


আরো খবর: