শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:১০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ইউএনও হলেন কক্সবাজারের পুত্রবধু হালিমা!

নিজস্ব প্রতিবেদক
আপডেট: সোমবার, ৭ মার্চ, ২০২২

কুমিল্লা বুড়িচং নতুন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসাবে হালিমা খাতুন যোগদান করেছেন।

জানা যায়, হালিমা খাতুন ২০১৩ সালের ১৫ জানুয়ারি ঢাকার আগারগাঁওয়ে পরিকল্পনা মন্ত্রণালয় সহকারী প্রধান হিসেবে প্রথম চাকরিজীবন শুরু করেন। পরে কৃষি মন্ত্রণালয়ের ভৌত ও শিল্প বিভাগ, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সেবা বিভাগে অত্যন্ত সুনামের সহিত চাকুরী করেন পরে ফরিদপুর ডিসি অফিসে সিনিয়র সহকারি কমিশনার হিসেবে যোগদান করেন। পরবর্তীতে ২০২০সালের ৮ এপ্রিল ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেন। নাসিরনগরে তিনি জনবান্ধব অফিসার হিসেবে খ্যাতি অর্জন করেন।

সর্বশেষ গত বছরের ২৮ ফেব্রুয়ারি বৃহত্তর কুমিল্লা জেলার বুড়িচং উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) যোগদান পূর্বক ৬ মার্চ প্রথম অফিসের কার্যক্রম শুরু করেন।

এক প্রতিক্রিয়ায় হালিমা খাতুন বলেন, সরকারের ভিশন মিশন বাস্তবায়নের পাশাপাশি বুড়িচং উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করবো।

হালিমা খাতুন কক্সবাজার শহরের ১২ নং ওয়ার্ডের কলাতলীর সাবেক সরকারী কর্মকর্তা ও সমাজসেবক আলহাজ্ব মওলানা আব্দুল গফুরের ছোট ছেলে বাংলাদেশ হাইকোর্টের আইনজীবী এডভোকেট রফিকুল ইসলাম মানিকের সহধর্মনী। সংসার জীবনে এক ছেলে ও ১ মেয়ে সন্তানের জননী।

ব্যাচ ভিত্তিক দেশের প্রথম ব্যাচ এসএসসি ৯৯ ব্যাচ কক্সবাজার জেলার অন্যতম সদস্য এডভোকেট রফিকুল ইসলাম মানিকের স্ত্রী বুড়িচং ইউএনও হালিমা খাতুনকে অভিনন্দন জানিয়েছে ৯৯ ব্যাচ কক্সবাজার জেলার বন্ধুরা।

আমরা কক্সবাজার জেলার এসএসসি ৯৯ ব্যাচ পক্ষ হতে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।
সিবিএন


আরো খবর: