শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

আলীকদম-থানচি সড়কে রামুর পর্যটকের জিপ খাদে পড়ে নিহত ১

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

বান্দরবানের আলীকদম-থানচি সড়কে (পিকনিক) পর্যটকের গাড়ি খাদে পড়ে একজনের মৃত্যু হয়েছে। নিহতের নাম আবুল কালাম (২৭)। এ ঘটনায় আরও ১৫ জন পর্যটক আহত হওয়ার খবর পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকালে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার থানচি-আলীকদম সড়কের ২৮ কিলোমিটার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি পিকনিক জিপ রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। নিহতের নাম আবুল কালাম (২৭)।

এ ঘটনায় আরও ১৫ জন পর্যটক আহত হওয়ার খবর পাওয়া গেছে। হতাহতরা সবাই পর্যটক। তারা কক্সবাজারের রামু থেকে পিকআপে করে আলীকদম ডিমপাহাড় ও থানচিতে বিভিন্ন পর্যটন স্পটে বেড়াতে এসেছিলেন।

দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করেছে। আহতদের মধ্যে গুরুতর ৪ জনকে আলীকদম হাসপাতালে ভর্তি করা হয়।

অন্যদের মধ্যে আহত ৮ জনকে কক্সবাজার সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দীন জানান, পিকনিকের একটি জিপ খাদে পড়ে ১ জন মারা গেছে। আহতদেরৃ মধ্যে ১২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো খবর: