শিরোনাম :
নুরুল হক, ইদ্রিস ও বেলায়েতের বিরুদ্ধে মামলা খারিজ, উচ্চ আদালতে যাচ্ছে ভুক্তভোগীরা ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:০৩ অপরাহ্ন

আলীকদম উপজেলায় বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন

আলীকদম প্রতিনিধি::

প্রকাশ: সেপ্টেম্বর ১১, ২০২০ ১০:৫৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ১১, ২০২০ ১০:৫৪ পূর্বাহ্ণ

বান্দরবানের আলীকদম উপজেলায় বিভিন্ন স্থানে উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী, বীর বাহাদুর (উশৈসিং) এমপি।

১১সেপ্টেম্বর (শুক্রবার) সকালে আলীকদম উপজেলার
এলজিআইডি তত্ত্বাবধানে ৩নং নয়াপাড়া ইউনিয়নের, রোয়াম্ভু সড়কের উপর নির্মিত ৮০ মিটার দীর্ঘ পিসি গার্ডার ব্রিজ উদ্বোধন করেন।

এছাড়াও পার্বত্য মন্ত্রী যেসব উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

এলজিইডির তত্ত্বাবধানে পানবাজার চৈক্ষ্যং ত্রিপুরা পাড়া কলার ঝিড়ি রােড কার্পেটিং দ্বারা কাজের শুভ উদ্বোধন।

সােনাইছড়ি (আর এন্ড এইচ) হতে রূপসীপাড়া পূনর্বাসন মোড় ও বাবু পাড় হতে নংনক্যমি রােড , নােয়া বাজার হতে মার্মা পাড়া রােড , নােয়া পাড়া রােয়াম্ভু হতে মাংচপাড়া রােড ও বাগান পাড়া জামে মসজিদ ভায়া মনু মেম্বারের বাড়ী পর্যন্ত রাস্তার ভিত্তিপ্রস্তুর স্থাপন করেন তিনি।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে আলীকদম উপজেলা সদরে ওয়াটার ট্রিটমেন্ট প্লান্টের মাধ্যমে পানি সরবরাহ প্রকল্প এবং আলীকদম উপজেলার উপ – সহকারী প্রকৌশলীর বাসভবন ও জিএফএস এর মাধ্যমে পল্লী অঞ্চলের তিনটি পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন করেন।

দিনব্যাপী এসব উন্নয়নমূলক কাজের শেষে আলীকদম উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে- মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::