বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:৪৩ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

আলীকদমে মুরুং সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

আলীকদম প্রতিনিধি::

প্রকাশ: ফেব্রুয়ারি ১৫, ২০২১ ৪:১৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: ফেব্রুয়ারি ১৫, ২০২১ ৪:১৯ পূর্বাহ্ণ

বান্দরবানের আলীকদম ২৩ বীর জোনের আওতাধীন আলীকদম ম্রো কল্যাণ ছাত্রাবাসে মাঠে, সোমবার (১৫ ফেব্রুয়ারি) মুরং সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সম্মেলন ও মতবিনিময় সভা শুরুতে, বান্দরবান ব্রিগেড কমান্ডার, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ অর্থায়নে নির্মিত মুরং কমপ্লেক্স ছাত্রাবাস ও স্কুলের নবনির্মিত একাডেমীক ভবন ও সম্প্রীতি স্টোর উদ্বোধন করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৯ পদাতিক ব্রিগেড কমান্ডার, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক, AFWC,NDC,PSC,

বিশেষ অতিথি, ২৩ বীর আলীকদম জোনের জোন কমান্ডার, লেঃকর্ণেল মনজুরুল হাসান পিবিজিএম,পিএসসি উপস্থিত ছিলেন।

এসময় ম্রো কল্যাণ ছাত্রাবাসের ১৮ জন গরীব,অসহায় ছাত্রছাত্রীদের মাঝে মোট ৮১,০০০/-(একাশি হাজার) টাকা অনুদান ও ম্রো কল্যাণ ছাত্রাবাস ও মুরং জনগোষ্ঠীর সার্বিক কল্যানে ২৩ বীর আলীকদম জোনের পক্ষ হতে “আলীকদম ম্রো কল্যাণ ছাত্রাবাস” কে ৩ টি ব্যাটারিচালিত ইজিবাইক প্রদান করেন।

২৩ বীর আলীকদম জোনের আয়োজনে উক্ত সম্মেলনে চ্যানেল আই ও ট্রাই ফাউন্ডেশনের সহযোগীতায় ২০০ জন গরীব,অসহায় ও দুঃস্থ লোকের মাঝে শীতবস্ত্র(কম্বল) এবং পুরুষ,নারী ও শিশুদের জন্য ৬৫০ টি গেঞ্জি বিতরণ করা হয়।

এছাড়াও আলীকদম জোনের আয়োজনে মেজর রেজুয়ানা ইসলাম ও ক্যাপ্টেন চন্দন কুমার দাসের নেতৃত্বে মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। উক্ত মেডিকেল ক্যাম্পেইনে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম,আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন,লামা থানার অফিসার ইনচার্জ, মিজানুর রহমান, মুরং জনগোষ্ঠীর নেতা মেনরং মুরং ও মুরং কমপ্লেক্সের পরিচালক ইয়ংলক ম্রো সহ স্থানীয় ৫০০ ম্রো, নারী-পুরুষ কিশোর কিশোরী উপস্থিত ছিলেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::