শিরোনাম :
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০১:২৮ পূর্বাহ্ন

আলীকদমে বনফুলের মিষ্টি শোরুম উদ্বোধন

এস,এম,জুয়েল আলীকদম প্রতিনিধি:

প্রকাশ: নভেম্বর ৩, ২০২০ ১১:০৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ৩, ২০২০ ১১:০৪ পূর্বাহ্ণ

বান্দরবানের আলীকদম উপজেলায় বনফুলের শোরুম উদ্বোধন হয়েছে। মঙ্গলবার (৩ নভেম্বর) সকালে, আলীকদম বাজারের প্রাণকেন্দ্রে প্রেসক্লাব ভবন সংলগ্নে তৈরী করা বনফুলের এ শাখার উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপির সহধর্মীনি মিসেস মেহ্লাপ্রু।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য থোয়াইচাহ্লা মার্মা, ফাতেমা পারুল, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদ ইকবাল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মংব্রাচিং মার্মা, সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা, উপজলো পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ কফিল উদ্দিন বিএসসি সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বনফুল, আলীকদম শাখার প্রোপাইটার মি. অংশেথোয়াই মার্মা জানান, ‘বিশুদ্ধ খাবারের বিশ্বস্থ প্রতিষ্ঠান’ শ্লোগানকে সামনে রেখে বনফুল এর আলীকদম শাখা এ উপজেলার জনগণকে সেবা দিয়ে যেতে বদ্ধপরিকর। এ শাখা উদ্বোধনের ফলে আলীকদম উপজেলার সার্বিক উন্নতি-অগ্রগতি ও সুনাম আরো একদাপ এগিয়ে যাবে বলে আমার বিশ্বাস।

বনফুল শাখা উদ্বোধন শেষে পার্বত্যমন্ত্রীর সহধর্মীনি উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুরের পক্ষ থেকে এতিমখানা ও অনাথালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::