রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৮ অপরাহ্ন

আলীকদমে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ শুরু

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৮, ২০১৯ ১০:২০ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৮, ২০১৯ ১০:২০ পূর্বাহ্ণ

এস,এম,জুয়েল আলীকদম::

‘স্বাস্থ্য সেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গীকার’ প্রতিপাদ্যে বান্দরবানের আলীকদম উপজেলায় মঙ্গলবার থেকে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ শুরু হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রজেক্টরের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধনী অনুষ্ঠান সম্প্রচার করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানের উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, উপজেলা নির্বাহী অফিসার মো. নাজিমুল হায়দার, মেডিকেল অফিসার ডা. মো. আব্দুর নোমান মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আলতাফ হোসেন, উপজেলা পরিবার কল্যাণ কর্মকর্তা দিদারুল ইসলাম, এম. দিদারুল আলম, এমসিএইচএন্ডএফপি’র মেডিকেল অফিসার ডা. বেলাল উদ্দিন আহাম্মদ ও আলীকদম প্রেস ক্লাব সভাপতি মমতাজ উদ্দিন আহমদ প্রমুখ। এ ছাড়াও অনুষ্ঠানে স্বাস্থ্য বিভাগের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::