শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ১২:৩৯ পূর্বাহ্ন

আলীকদমে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: July 17, 2019 8:32 am | সম্পাদনা: July 17, 2019 8:32 am

এস,এম,জুয়েল আলীকদম::

জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৯ উদযাপন উপলক্ষে আলীকদম উপজেলা মৎস্য অফিসের আয়োজনে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়েছে। ১৭ জুলাই বুধবার বিকেল ৩ ঘটিকায় উপজেলা মৎস্য অফিসে উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা মৎস্য অফিসার (অতিরিক্ত) জয় বণিক জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে উপজেলা মৎস্য অফিসের সপ্তাহব্যাপী কর্মসূচী সাংবাদিকদের নিকট তুলে ধরেন।

“মাছ চাষে গড়বো দেশ- বঙ্গবন্ধুর বাংলাদেশ এই শ্লোগানের ভিত্তিতে অনুষ্ঠিত এবারের জাতীয় মৎস্য সপ্তাহের প্রতিপাদ্য হলো “মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি”।

উপজেলা মৎস্য অফিসার( অতিরিক্ত) জানান, প্রাকৃতিক উৎসের মাছের বাংলাদেশ বিশ্বে তৃতীয়, চীন ও ভারতের পরই বাংলাদেশ, চাষের মাছে বাংলাদেশ বিশ্বে পঞ্চম, প্রাকৃতিক চাষের মাছ মিলিয়ে বাংলাদেশ চতুর্থ, বাংলাদেশের প্রাণীজ আমিষের ৬০% আসে মাছ থেকে।

সংবাদ সম্মেলনে উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::