শিরোনাম :
দশ টাকায় অ্যাকাউন্ট খুলে নেওয়া যাবে সরকারি সহায়তা আমার গাওয়া গানগুলো বিকৃত না করে যত্নে রাখবেন ক্রীড়াঙ্গনেও স্মরণীয় হয়ে থাকবেন এন্ড্রু কিশোর পাকিস্তান থেকে ৮ বাংলাদেশিকে ফিরিয়ে আনা হচ্ছে পর্যটকশূণ্য কক্সবাজার সৈকতে ভেসে আসছে স্বর্ণ, খুঁজতে ভীড় করছে মানুষ কক্সবাজারে ১৫৯ নমুনা পরীক্ষায় ৩৭ জন করোনা পজিটিভ রাধিকাপুর থেকে মোংলা বন্দরে রেল সংযোগ হচ্ছে : নৌ প্রতিমন্ত্রী বান্দরবানে আওয়ামীলীগ কর্মী অপহরণের ৪ দিনের ব্যবধানে আবারো নিখোঁজ ১ ত্রিপুরা জেলায় স্বস্তির বৃষ্টি পেয়ে আমন ধানের বীজতলা তৈরিতে ব্যস্ত কৃষক লাদাখে উত্তেজনার মধ্যেই পাকিস্তানকে সশস্ত্র ড্রোন দিচ্ছে চীন
মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ০৩:০৯ পূর্বাহ্ন

আলীকদমে চিকিৎসা সেবা দিলেন চট্টগ্রাম লায়ন্স ক্লাব

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ৯, ২০১৯ ৯:১২ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ৯, ২০১৯ ৯:১২ পূর্বাহ্ণ

এস,এম,জুয়েল আলীকদম::

চট্টগ্রাম লায়ন্স ক্লাবের উদ্যোগের বান্দরবানের আলীকদমে বিনামূল্যে ছয় শতাধিক মানুষের চক্ষু ও ডায়াবেটিক রোগের চিকিৎসা করা হয়েছে। দরিদ্র রোগীদেরকে ওষুধ ও চোখের চশমা দেয়া হয়।

লায়ন্স ক্লাব এর অন্যান্য সংগঠনের সহযোগিতায়, আলীকদম জোনের সার্বিক তত্বাবধানে এই চিকিৎসা সেবা প্রদান করা হয়। শনিবার সকাল ৯টা থেকে বিকাল চারটা পর্যন্ত প্রায় ছয়শ’ মানুষকে এই সেবা দেয়া হয়।

আলীকদম উপজেলার চৈক্ষ্যং মৈত্রি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়। স্থানীয় বিভিন্ন গোত্রের নারী-পুরুষা সুশৃঙ্খল পরিবেশে এ চিকিৎসা সেবা গ্রহণ করেন।

আলীকদম জোনের আবাসিক মেডিকেল অফিসার ক্যাপ্টেন ডা: মো: সাদমান সিফাত, চক্ষু বিশেষজ্ঞ ডা. সোমেন তালুকদার, ডা: অরবিন্দু, ডা: রেজাউল, ডা: সেলিম ও ডা: মুন্না রোগিদেরেকে নিবিড় পর্যবেক্ষণ করেন। চক্ষু অপারেশন রোগিদের কয়েজনকে চট্টগ্রাম লায়ন্স চক্ষু হসপিটালে স্থানান্তরের পর লায়ন্স এর উদ্যাগে অপারেশন করা হবে বলে সংশ্লিষ্টরা জানান।

আলীকদম জোনের উপ-অধিনায়ক মেজর মো: সাজ্জাদ হোসেন এ চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন জাতীয় শুটার কমনওয়েল্থ গেম্স-এ প্রথম স্বর্ণপদক প্রাপ্ত আতিকুর রহমান, উদ্যাক্তা সাইফুদ্দিন জালালী, আলীকদম অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন, জোন জেসিও ওয়ারেন্ট অফিসার মো: মহিদুল ইসলাম। এছাড়াও লায়ন জোন চেয়ারপার্সন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল চট্টগ্রাম এর লায়ন মো: আবদুল মান্নান, জেলা চেয়ারপার্সন লায়ন মোহাম্মদ হোসেন রানা ও লায়ন ইঞ্জিনিয়ার মুজিবুর রহমান, লায়ন ফাহিমা আক্তার, সরোয়ার আজম, এনায়েত হোসেন, আরশাদুর রহমান, মো: রেজাউল ইসলাম ভূইয়া, হাবিবুর রহামান, মো: রাকিব উদ্দিন চৌধুরী, চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যান ফেরদৌস রহমান, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন বান্দরবানের সেক্রেটারী এম রুহুল আমিন ও লামা প্রেসক্লাব সেক্রেটারী-সার্ক মানবাধিকার ফাউন্ডেশন লামা শাখার সভাপতি মো.কামরুজ্জামান, আলীকদম প্রেসক্লাব সভাপতি মমতাজ উদ্দিন আহমদ, চৈক্ষ্যং ইউপির প্যানেল চেয়ারম্যান রুহুল আমিন, স্থানীয় উদ্যাক্তা মো: খলিলুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::