মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:২৭ অপরাহ্ন

আলীকদমে কারিতাসের উদ্যোগে বৃক্ষরোপণ

এস,এম,জুয়েল আলীকদমঃ

প্রকাশ: সেপ্টেম্বর ১৮, ২০২০ ১:৪৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ১৮, ২০২০ ১:৪৪ পূর্বাহ্ণ

জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং পোপ ফ্রান্সিস কর্তৃক ঘোষিত- প্রকৃতিক পরিবেশ লাউদাতো-সি বর্ষ উদযাপন উপলক্ষে, পার্বত্য জেলা বান্দরবানের আলীকদম উপজেলায়, কারিতাস চট্টগ্রাম অঞ্চলের আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচির অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার(১৭ সেপ্টেম্বর) সকাল ১১ টায় আলীকদম উপজেলার সরকারি বাসভবন সংলগ্নে উক্ত বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন আলীকদম উপজেলা নির্বাহি অফিসার, সাঈদ ইকবাল।

এসময় উপস্থিত ছিলেন, রিমি সুভাষ দাস, আঞ্চলিক পরিচালক (ভারপ্রাপ্ত) কারিতাস চট্টগ্রাম অঞ্চল, রুপানা দাস, কর্মসূচী কর্মকর্তা বান্দরবান, আলীকদম উপজেলার মাঠ কর্মকর্তা, জেসমিন চাকমাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ।

উপজেলা মাঠ কর্মকর্তা, জেসমিন চাকমা জানান- আলীকদম উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সরকারী অফিস, স্কুল শিক্ষার্থী ও কারিতাস উপকারভোগীদের মাঝে সর্বমোট ১২হাজার ফলজ বৃক্ষ রোপন ও বিতরণ করা হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::