বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০১:৫২ অপরাহ্ন

আলীকদমে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন, নগদ অর্থ ও চাউল বিতরণ জেলা প্রশাসকের

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ৯, ২০১৮ ৮:০১ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ৯, ২০১৮ ৮:০১ পূর্বাহ্ণ

এস,এম,জুয়েল আলীকদম(বান্দরবান)প্রতিনিধিঃ-বান্দরবানের আলীকদম উপজেলা সদরে শুক্রবার সকালে সংগঠিত অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছেন বান্দরবান জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন। শনিবার পরিদর্শন শেষে তিনি ক্ষতিগ্রস্ত ১৭টি পরিবারের মাঝে, ঢেউটিন, নগদ অর্থ ও চাউল বিতরণ করেন।
উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত এক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক। উপজেলা নির্বাহী অফিসার মো. নাজিমুল হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মংব্রাচিং মার্মা ও ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, আপনাদের পাশে সরকার আছে। সরকারের অনুদান আপনাদের কাছে পৌঁছে দেয়া হবে। অনুদানের মধ্যে দুই বান ঢেউটিন, নগদ ৫ হাজার টাকা ও একবস্তা চাউল রয়েছে। তিনি বলেন, আলীকদমে নির্মিত ফায়ার সার্ভিস স্টেশনে অচিরেই জনবল নিয়োগের জন্য সংশিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করা হবে।
জেলা প্রশাসক বলেন, আলীকদম একটি চমৎকার জায়গা। এখানকার সব জনগোষ্ঠী শান্তিতে-সম্প্রীতিতে বসবাস করছেন। তিনি বলেন, উন্নয়নের জন্য শান্তি-সম্প্রীত প্রয়োজন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::