বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:৩৪ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

আলিয়াকে লুপে নিলেন ভক্তরা 

প্রতিবেদকের নাম::

প্রকাশ: ফেব্রুয়ারি ২২, ২০২১ ২:১০ পূর্বাহ্ণ | সম্পাদনা: ফেব্রুয়ারি ২২, ২০২১ ২:৩৫ পূর্বাহ্ণ

আলিয়াকে লুপে নিলেন ভক্তরা 

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটের সিনেমা ‘হাইওয়ে’র ৭ বছর পূর্তি উপলক্ষে একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। ভিডিওটি আলিয়া ভাটের ‘হাইওয়ে’ সিনেমার দ্বিতীয় দিনের শুটিংয়ে যাওয়ার সময়কার। আলিয়া ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন রণদীপ হুদা। এ ছাড়া সিনেমাটি পরিচালনা করেন বলিউডের জনপ্রিয় পরিচালক ইমতিয়াজ আলী। সিনেমাটি ২০১৪ সালে মুক্তি দেয়া হয়।


রোববার (২১ ফেব্রুয়ারি) সিনেমাটি মুক্তির ৭ বছরে পা দিয়েছে। ‘হাইওয়ে’ সিনেমাটি ব্যবসাসফল না হলেও এই সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন আলিয়া ভাট। সাত বছর পর সিনেমার শুটিংয়ের একটি ছবি শেয়ার দিলে আলিয়া ভক্তরা লুপে নেন।


আলিয়া ও রণদীপের অসাধারণ অভিনয়ের পাশাপাশি গল্পের কারণে বছরের পর বছর ধরে সিনেমাটি সবার মনে জায়গা করে নিয়েছে। ‘হাইওয়ে’ সিনেমাটিকে আলিয়ার ক্যারিয়ার-সেরা অভিনীত সিনেমা হিসেবে ধরা হয়। এত অল্প বয়সে আলিয়া চরিত্রের জন্য এমন কঠোর পরিশ্রম করার জন্য ব্যাপক প্রশংসিত হন। এ ছাড়া এই সিনেমার সংগীত আয়োজনের দায়িত্বে ছিলেন সংগীত মাস্টার এ আর রাহমান।


‘হাইওয়ে’র সপ্তম বার্ষিকী উপলক্ষে আলিয়াকেও একটি ভিডিও শেয়ার করতে দেখা যায়। ভিডিওতে আলিয়াকে দেখা যায়, গাড়িতে বসে এই সিনেমার জনপ্রিয় গান ‘পটাকা গুড্ডি’ শুনছেন। গানটি গেয়েছেন বলিউডের জনপ্রিয় দুই বোন সুলতানা ও জ্যোতি নোরান; যাদের সংক্ষেপে সবাই নোরান সিস্টার নামে চেনেন।


সান নিউজ/বিএস

Copyright © Sunnews24x7

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::