শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:৪৮ অপরাহ্ন

আরও রেকর্ড গড়ার পথে ধোনি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ২২, ২০২০ ৮:৫৫ অপরাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ২২, ২০২০ ৮:৫৫ অপরাহ্ণ

আরও রেকর্ড গড়ার পথে ধোনি

[ad_1]

জাতীয় দলে অভিষেকের পর থেকেই একাধিক রেকর্ড গড়েছেন মহেন্দ্র সিং ধোনি। সম্প্রতি জাতীয় দল থেকে অবসর নিয়েছেন ভারতকে দুটি বিশ্বকাপ, একটি চ্যাম্পিয়ন্স ট্রফিসহ অসংখ্য শিরোপা উপহার দেয়া সাবেক এই সফল অধিনায়ক।

জাতীয় দলের পাশাপাশি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) একাধিক রেকর্ডের মালিক চেন্নাই সুপার কিংসের এই অধিনায়ক। সংযুক্ত আরব আমিরাতে চলমান আইপিএলের ১২তম আসরের উদ্বোধনী ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে জিতে অধিনায়ক হিসেবে ১০০ ম্যাচ জয়ের মাইলস্টোন গড়েছেন ধোনি।

আরও পড়ুন- হায়দরাবাদকে হারিয়ে আইপিএল শুরু ব্যাঙ্গালোর

শুধু জয়ের রেকর্ড গড়াই নয়, ২০০৮ সাল থেকে শুরু হওয়া আইপিএলে ১৯১ ম্যাচে অংশ নিয়ে ধোনি ধরেছেন ১০০টি ক্যাচ। আজ রাজস্থান রয়্যালসের বিপক্ষে আর মাত্র তিনটি ক্যাচ ধরলেই ধোনি ছাড়িয়ে যাবেন সুরেশ রায়নাকে।

তবে উইকেটকিপার ব্যাটসম্যান হিসিবে ধোনি ধরেছেন ৯৬টি ক্যাচ। আজ আর মাত্র ৫টি ক্যাচ ধরলেই ধোনি ছাড়িয়ে যাবেন দীনেশ কার্তিককে। তিনি আইপিএলে উইকেটকিপার হিসেবে সর্বোচ্চ ১০১টি ক্যাচ ধরেছেন।

ধোনি আইপিএলে ব্যাট হাতে মেরেছেন ২৯৫টি ছক্কা। আজ আর পাঁচটি ছক্কা হাঁকালেই ৩০০-এর ক্লাবের ঢুকে যাবেন। ভারতীয় ব্যাটসম্যানদের মধ্যে আইপিএলে ৩০০ ছক্কার নজির গড়েছেন রোহিত শর্মা (৩৬১) ও সুরেশ রায়না (৩১১)।

সূত্র: যুগান্তর
আডি/ ২২ সেপ্টেম্বর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::