শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ১১:২১ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

আমি মুখ্যমন্ত্রী পদের আর দাবিদার নই, মন্তব্য নীতীশ কুমারের

প্রতিবেদকের নাম::

প্রকাশ: November 12, 2020 4:23 pm | সম্পাদনা: November 12, 2020 4:23 pm

[ad_1]

আমি মুখ্যমন্ত্রী পদের আর দাবিদার নই, মন্তব্য নীতীশ কুমারের

নয়াদিল্লি, ১১ নভেম্বর- বিহার বিধানসভা নির্বাচনে জেডিইউ কে তৃতীয় স্থানে নামিয়েছেন জনতা। তবে এনডিএ জোট জয়ী। পূর্ণ গরিষ্ঠতা থেকে মাত্র তিনটি আসন বেশি এই জোটের। গরিষ্ঠতার জন্য ১২২টি আসন দরকার। এনডিএ পেয়েছে ১২৫টি।

নির্বাচনে কষ্টেসৃষ্টে জয়ের পরেই এনডিএ ফের জানায় শরিক দল জেডিইউর সুপ্রিমো নীতীশ কুমার মুখ্যমন্ত্রী থাকছেন।

তবে জেডিইউ বৈঠকে নীতীশ কুমার সাফ জানালেন তিনি মুখ্যমন্ত্রী হওয়ার দাবিদার নন। এই বিষয়ে যা সিদ্ধান্ত নেওয়ার এনডিএ নেবে। দিল্লিতে এনডিএ বৈঠক হবে।

বিজেপি বিহারে দ্বিতীয় শক্তিশালী দল হিসেবে উঠে এসেছে। সর্বাধিক আসন পেয়েছে আরজেডি। তবে আরজেডি নেতৃত্বে চলা মহাজোটের দখলে আছে ১১০টি আসন। এই অবস্থায় মহাজোট কোনওভাবেই ক্ষমতায় আসছে না।

সূত্রের খবর, এনডিএ সরকার গড়লেও প্রবল অস্বস্তিতে। কারণ ২৪০টি আসনের মধ্যে সংখ্যা গরিষ্ঠতার থেকে তিনটি বেশি আসন তাদের। যদিও বড় শরিক বিজেপির নেতা ও উপমুখ্যমন্ত্রী সুশীল মোদী জানান, কোনও অবস্থায় ভোটের আগে ঘোষণা করা অবস্থান পাল্টাবে না। তাই নীতীশ কুমার হবেন ফের মুখ্যমন্ত্রী।

সূত্রের খবর, নয়াদিল্লিতে এনডিএ বৈঠকে নীতীশের অবস্থান গুরুত্ব দিয়ে বিবেচনা করা হচ্ছে। তিনি মুখ্যমন্ত্রী থাকতে না চাইলে জোর করা হবে না।

সূত্র : কলকাতা২৪x৭

আর/০৮:১৪/১২ নভেম্বর

[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::