সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:৩৭ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

‘আমি নাকি নাসিরের প্রেমিকা ছিলাম’

প্রতিবেদকের নাম::

প্রকাশ: ফেব্রুয়ারি ২১, ২০২১ ৭:৩৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: ফেব্রুয়ারি ২১, ২০২১ ৮:২৮ পূর্বাহ্ণ

‘আমি নাকি নাসিরের প্রেমিকা ছিলাম’

নিজস্ব প্রতিবেদক: ক্রিকেটার নাসিরের বিয়ে নিয়ে আলোচনার মধ্যে নতুন করে বিতর্কে জড়ালেন মডেল মারিয়া মিম। নাসিরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে কথা ওঠাই এর জবাবও দিলেন তিনি।


এদিকে বিয়ে করে সংসারী হয়েছেন মারিয়া মিম। হঠাৎ করে সেই সম্পর্ক চুকেবুকে এখন শোবিজে দাঁড়ানোর লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি। যখন মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করতে গিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন, সেই সময় জড়ালেন নতুন বিতর্কে।



ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে তার নাকি প্রেমের সম্পর্ক। আবার কেউ কেউ বলছেন নাসির তার প্রাক্তন প্রেমিক। আর এ নিয়ে নানাভাবেই বিব্রত হচ্ছেন মারিয়া মিম। এনিয়ে সাংবাদিকদের তিনি বলেন, বিভিন্নজন ফোন দিয়ে নাসির সম্পর্কে নানা কথা জিজ্ঞেস করছে। আমি অবাক হয়ে যাচ্ছি আমাকে এসব জিজ্ঞেস করছে কেন?


এনিয়ে ফেসবুকেও একটি পোস্ট লিখেছেন, নাসির নাসির করে আমাকে মেসেজ দেওয়া বন্ধ করেন। কারো পারসোনাল লাইফ নিয়ে পড়ে থাকি না। ওর ওয়াইফ এর কাহিনী সত্য না মিথ্যা নিউজ এটা তো জানতে পারছেন। আমার কাছে জানার কি আছে?



বিষয়টা আসলে কি, কেনইবা নাসিরের সঙ্গে আপনার সম্পৃক্ততার কথা আসছে? প্রশ্নের জবাবে মিম বলেন, নাসিরের বিয়ের অনুষ্ঠানে দাওয়াত ছিল। অল্প কিছু মানুষ অবশ্য সেই আকদ অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছিল। সেখানে গিয়েছি। নাসিরের সঙ্গে বেশ কয়েকটি ছবিও তুলেছিলাম। ওসব ফেসবুকে পোস্ট করার পর থেকেই যন্ত্রণায় পড়েছি। মানুষ কদিন থেকে অত্যাচারে অতিষ্ঠ করে তুলছিল। আর শনিবার নাসিরকে নিয়ে নতুন খবর প্রকাশ হবার পর আরো শুরু হয়েছে- আমি নাকি নাসিরের প্রেমিকা ছিলাম।



তাহলে নাসিরের সঙ্গে আপনার সম্পর্ক কি প্রশ্নের উত্তরে মিম বলেন, স্রেফ বন্ধুত্ব। নাসির আমার বন্ধু। সেই হিসেবে আমাকে আমন্ত্রণ জানিয়েছে। এর বাইরে কিছু না। বন্ধুর সঙ্গে কিছু ছবি তুলেছি, এই যা- এর বাইরে কিছু নয়।



শনিবার (২০ ফেব্রুয়ারি) সারাদিনই আলোচনাতে ছিলেন নাসির ও তার সদ্য বিবাহিত স্ত্রী। তামিমা সুলতানা শবনম তাম্মি নামের যে নারীর সাথে তার বিয়ে হয়েছে তিনি নাকি ১১ বছরের সংসার ফেলে গাঁটছড়া বেঁধেছেন জাতীয় দলের এই ক্রিকেটারের সাথে। এমনকি তালাকও দেননি আগের স্বামীকে। আগের স্বামীর ঘরে রয়েছে তার আট বছর বয়সী এক মেয়ে।


সান নিউজ/এসএস

Copyright © Sunnews24x7

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::