শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৫ অপরাহ্ন

আবার বড় ‘লজ্জার’ সামনে বাংলাদেশ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ৬, ২০১৮ ১২:২৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুলাই ৬, ২০১৮ ১২:২৭ পূর্বাহ্ণ

হ্যারিকেন ঝড় ইরমা এবং হার্ভির তান্ডবে লন্ডভন্ড অবস্থা ক্যারিবিয়ান অঞ্চলের বেশ কিছু স্টেডিয়াম। কিন্তু বাংলাদেশ দলের যে অবস্থা ক্যারিবিও বোলাররা করেছে। অত বড় ধ্বংসযজ্ঞ হ্যারিকেন ঝড় ক্যারিবিও অঞ্চলের স্টেডিয়াম আগে দেখেনি। প্রথম ইনিংসে বাংলাদেশ ব্যাটসম্যানদের ৪৩ রানে অলআউট করে দেওয়ার পর দ্বিতীয় ইনিংসেও শত রানের নিয়ে অলআউট হওয়ার পথে আছে বাংলাদেশ।

যে উইকেটে বাংলাদেশের ব্যাটসম্যানদের প্রয়াণ কাব্য লিখেছে ওয়েস্ট ইন্ডিজ বোলাররা। ঠিক সেখানেই ব্যাট করে প্রথম ইনিংসে ৪০৬ রান তুলেছে ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় ইনিংসে বাংলাদেশ কিছুটা লড়াই করবে এমনটাই ধারণা করা হয়েছিল। কিন্তু দ্বিতীয় ইনিংসেও একই বাংলাদেশ।

প্রথম ইনিংসে কেমার রোচ ৮ রানে ৫ উইকেট নিয়ে একাই ধসিয়ে দিয়েছিল বাংলাদেশ দলকে। কিন্তু ইনজুরির কারণে সেই রোচ ছিলেন না বোলিং আক্রমণে। তবুও শেষ বাংলাদেশ। এবার তোপের মুখে পড়েছে গ্যাব্রিয়েল শ্যাননের। তিনি নিয়েছেন ৪ উইকেট।

ওপেনার তামিম করেছেন ১৩ রান। অধিনায়ক সাকিবে পাশে বসেছে ১২ রান। সহ অধিনায়ক মাহমুদুল্লাহ ১৫ রানে ব্যাট করছে। লিটস দাস, মুমিনুল, মুশফিকরা ১০ কোটায় রান করতে পারেনি। বাংলাদেশ দ্বিতীয় দিন শেষে নিজেদের দ্বিতীয় ইনিংসে ৬ উইকেট হারিয়ে তুলেছে মাত্র ৬২ রান। ব্যাট করেছে মাত্র ১৮ ওভার।

বাংলাদেশের সংক্ষিপ্ত স্কোর:

দ্বিতীয় ইনিংস: তামিম-১৩, লিটস দাস-২, মুমিনুল-০, মুশফিক-৮, সাকিব-১২, মাহমুদুল্লাহ-১৫ (নট আউট), মেহেদি মিরাজ-২, নুরুল হাসান-৭ (নট আউট)

প্রথম ইনিংস: তামিম-৪, লিটস দাস-২৫, মুমিনুল-১, মুশফিক-০, সাকিব-০, মাহমুদুল্লাহ-০, নুরুল-৪, মেহেদি-১, কামরুল-০, রুবেল-৬, জায়েদ-২।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::