শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:৩০ অপরাহ্ন

আবার বিয়ে করলেন শমী কায়সার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ৯, ২০২০ ২:০৮ অপরাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ৯, ২০২০ ২:০৮ অপরাহ্ণ

[ad_1]

ঢাকা, ১০ অক্টোবর – ফের বিয়ে করলেন একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার। বরের নাম রেজা আমিন সুমন। তিনি পেশায় একজন ব্যবসায়ী।

শুক্রবার রাতে শমী কায়সারের পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে,গত ২৭ সেপ্টেম্বর পারিবারিকভাবে শমী কায়সারেরবিয়ে হয়। শুক্রবার জমকালো অয়োজনে বিয়ের অনুষ্ঠান হয়।

এছাড়া নাট্টনির্মাতা চয়নিকা চৌধুরী নিজের ভেরিফায়েড ফেসবুক একাউন্টে শমী কায়সারের বিয়ের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন।

যেখানে লাল শাড়িতে বধূবেশে শমী কায়সারকে দেখা গেছে। পাশেই পাঞ্জাবি পরে বসে আছেন বর রেজা আমিন।

আরও পড়ুন : বলিউডকে ছেড়ে ইসলামের পথে অভিনেত্রী সানা খান

চয়নিকা ছবিগুলোর ক্যাপশনে লিখেছেন,অনেক ভাল থাকিস। কারণ তুই সব সময় সুন্দর লাইফ লিড করতে চেয়েছিস। শমীর বরের নাম রেজা আমিন সুমন।

চয়নিকার সেই পোস্টে নব দম্পতিকে শুভেচ্ছায় ভাসিয়েছেন শমীর ভক্ত-অনুরাগীরা।

শমী কায়সারের তৃতীয় বিয়ে এটি। এর আগে ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন শমী।

নানা কারণে তাদের মধ্যে দূরত্ব বেড়ে গেলে সেই বিয়ে ভেঙে যায়।

এরপর শমী বিয়ে করেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আরাফাতকে। সেই সংসারেও বিচ্ছেদ ঘটে।

নব্বই এর দশকের জনপ্রিয় টিভি অভিনেত্রী শমী কায়সার। শহীদ বুদ্ধিজীবি শহীদুল্লাহ কায়সার ও সাবেক সংসদ সদস্য পান্না কায়সারের কন্যা তিনি। শমী কায়সার ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ( ই-ক্যাব)-এর সভাপতি।

সুত্র : যুগান্তর
এন এ/ ১০ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::