শিরোনাম :
এমসি কলেজে গৃহবধূকে গণধর্ষণে জড়িত আরও ২ আসামি গ্রেফতার তৌসিফের নতুন গানচিত্র আইপিএলে প্রথম সেঞ্চুরি হাঁকালেন মায়াঙ্ক মাহবুবে আলমের অবদান জাতি শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে : প্রধানমন্ত্রী সমঝোতার আড়ালে চীন সীমান্তে ভয়ঙ্কর ট্যাংক মোতায়েন করল ভারত! ষড়যন্ত্র সত্ত্বেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রগতি থেমে নেই: তথ্যমন্ত্রী মাহবুবে আলমের মৃত্যুতে শোক প্রকাশ করলেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী কমিশন গঠনের প্রস্তাব অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোভিড-টিকা নিতে ইচ্ছুক নন প্রায় অর্ধেক মার্কিনি! ধর্ষণে ছাত্রলীগের জড়িত থাকার ঘটনা নতুন নয় : ফখরুল
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১২:৫০ পূর্বাহ্ন

আবারও নেপালে বিমান দুর্ঘটনা, পাইলট ও কো-পাইলট নিহত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৬, ২০১৮ ১০:১১ অপরাহ্ণ | সম্পাদনা: মে ১৬, ২০১৮ ১০:১১ অপরাহ্ণ

নেপালে খারাপ আবহাওয়ার কারণে একটি পরিবহন বিমান বিধ্বস্ত হলে পাইলট ও কো-পাইলট নিহত হয়েছেন। দেশটিতে এটিই সর্বশেষ বিমান দুর্ঘটনা।

গতকাল বুধবার এ দুর্ঘটনা ঘটে। দ্য মাকালু বিমান সংস্থার পরিবহন বিমানটির উড্ডয়নের পর পরই নিয়ন্ত্রণ কক্ষের সাথে এর যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় এবং পাহাড়ি এলাকায় বিধ্বস্ত হয়। উত্তর-পশ্চিম জেলা হুমলা জেলায় যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

বিমানের ধ্বংসাবশেষ প্রায় ৩ হাজার ৯শ’ মিটার উচু একটি পাহাড়ের ওপর ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখা গেছে।

হুমলা জেলা প্রধান মাধব প্রসাদ দুংগানা বলেন, দুর্ঘটনাস্থল থেকে পাইলট ও কো-পাইলটের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন,‘ধারণা করা হচ্ছে খারাপ আবহাওয়ার কারণে বিমানটি গতিপথ হারিয়ে ফেলে এবং পাহাড়ী এলাকায় বিধ্বস্ত হয়।”

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::