তারিখ: মঙ্গলবার, ২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

ঢালিউড অভিনেতা জায়েদ খানের জন্মদিন আজ। জন্মদিনে সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা শুভেচ্ছা পাচ্ছেন জায়েদ। রোববার দিবাগত রাত ১২টা ১ মিনিটে এক ঝাঁক সহকর্মী কেক কেটে জন্মদিন পালন করেন জায়েদের। সারপ্রাইজ দেন তাকে।

সেই সঙ্গে আরও অনেক তারকাই ফেসবুকে, মুঠোফোনে শুভেচ্ছা জানাচ্ছেন জায়েদ খানকে। তবে প্রিয় মানুষটির জীবনের বিশেষ দিনে শুভেচ্ছা জানাতে গিয়ে বেশ আবেগপ্রবণ হয়ে পড়েছেন পরীমনি। তিনি তার ফেসবুকে জায়েদ খানকে উদ্দেশ্য করে লেখেন, ‘ভাবছিলাম কি কি জানি লিখবো। অনেকগুলো সুন্দর সুন্দর লাইন…! আসলে কি জানিস, আমি আমার জীবনের কয়েকজন মানুষ পেয়েছি যাদের নিয়ে লিখতে গেলে গলা ব্যাথা করে! তুইও যে সত্যি আমার এরকম কেউ সেটা এই কী-বোর্ড এ আঙ্গুল রাখার পর টের পেলাম। মনে পড়ে গেল ২০১৪ সাল…! আমার জীবনের সব থেকে আপন মানুষটাকে হারিয়েছি আর সেদিনই তোকে পেয়েছি প্রিয়জন…। আমি তোকে হ্যাপি বার্থডে বলার আগে একবার থ্যাংক ইউ বলতে চাইরে। তুই এভাবেই বেঁচে থাকিস খুব বেশি প্রিয়জন হয়ে আমার, সবার…..’

প্রসঙ্গত, জায়েদের সঙ্গে কয়েকটি ছবিতে জুটি বেঁধে কাজ করেছেন পরীমনি। মাস্টার ম্যাকার নির্মাতা খ্যাত মালেক আফসারীর ‘অন্তর জ্বালা’ ছবিতে এই জুটি বেশ প্রশংসিত হয়েছে। নতুন করে আরও একটি ছবিতে কাজ করছেন তারা। শিগগিরই হয়তো শুরু হবে সেই ছবির শুটিং।

আপনার মতামত প্রদান করুন ::