বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১:৫৩ অপরাহ্ন

‘আপত্তিকর ভিডিও’ প্রকাশের ভয় দেখিয়ে ৫০ লাখ টাকা দাবি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১১, ২০১৯ ৬:০২ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১১, ২০১৯ ৬:০২ পূর্বাহ্ণ

আপত্তিকর ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে এক প্রবাসীর স্ত্রীর কাছে ৫০ লাখ টাকার দাবির অভিযোগে এক চিকিৎসককে প্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল বুধবার বিকেলে উপজেলার টেকেরহাট বন্দরের ইউ এস মডেল হাসপাতাল থেকে তাকে আটক করা হয়।

ওই চিকিৎসকের নাম পার্থ কীর্তনিয়া (৪০)। তিনি রাজৈর উপজেলার বৌলগ্রামের সুভাষ কীর্তনিয়ার ছেলে।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিন জানান, পার্থ কীর্তনিয়া ডিপ্লোমা ইন মেডিকেল ফ্যাকাল্টি (ডিএমএফ) পাস করে টেকেরহাট বন্দরের ইউ এস মডেল হাসপাতালে ডাক্তারি করতেন। তিনি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে মোবাইলের মাধ্যমে প্রেম এবং দৈহিক সম্পর্ক গড়ে তোলেন।

পরে কৌশলে মোবাইলে দৈহিক সম্পর্কের ভিডিও ধারণ করেন পার্থ কীর্তনিয়া। পরে সেই ভিডিও দেখিয়ে ওই গৃহবধূর কাছ থেকে বিভিন্ন সময়ে পাঁচ লাখ টাকা নেন। সর্বশেষ ৫০ লাখ টাকা দাবি করলে ওই গৃহবধূ উপায় না পেয়ে মাদারীপুর র‌্যাব ক্যাম্পে লিখিত অভিযোগ করেন।

রইছ উদ্দিন জানান, সেই অভিযোগের ভিত্তিতে পার্থ কীর্তনিয়াকে বুধবার বিকেল ৪টার দিকে ইউএস মডেল হাসপাতাল থেকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি সবই স্বীকার করেছেন। এ ছাড়া তিনি ইমোতে বিভিন্ন সময় ওই গৃহবধূকে অশ্লীল ছবি পাঠিয়েছেন তারও প্রমাণ পাওয়া গে

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::