শিরোনাম :
উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ টেকনাফ-সেন্টমাটিন নৌপথ বাংলা চ্যানেল পাড়ি দিবে ৪৩ সাঁতারু পেকুয়ায় থানার ৫’শ মিটারের মধ্যে দুর্ধর্ষ ডাকাতি : অস্ত্রের মুখে জিম্মি করে টাকা লুট
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:৫৫ পূর্বাহ্ন

আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী, ধর্ষক আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ৮, ২০২০ ৩:২০ অপরাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ৮, ২০২০ ৩:২০ অপরাহ্ণ

[ad_1]

সুনামগঞ্জ, ০৯ অক্টোবর- সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ২ নং নরসিংপুর ইউনিয়নের এক তরুণীর ধর্ষণের মামলায় ধর্ষককে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটে উপজেলার নরসিংপুর ইউনিয়নে।

আটককৃত ধর্ষক হলেন- উপজেলার ২নং নরসিংপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামের আবুল কালামের ছেলে মানিক মিয়া।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নরসিংপুর ইউনিয়নে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে বুধবার দিনগত রাতে ধর্ষণের শিকার হন এই তরুণী । স্থানীয়রা বিষয়টি আঁচ করতে পেরে বৃহস্পতিবার ভোর রাতে ধর্ষক মানিককে আটক করে পুলিশে খবর দেয়। পরে দোয়ারাবাজার থানার এসআই নোবেল সরকার ধর্ষককে আটক করেন।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ নাজির আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে।ধর্ষক মানিককে আদালতে পাঠানো হবে।

সূত্র: সিলেটভিউ

আর/০৮:১৪/০৯ অক্টোবর

[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::