শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

আগামী ২৩ সালে কক্সবাজার বিমানবন্দরের আন্তর্জাতিক মানের প্রথম পর্যায়ের কাজ শেষ হবে-আবদুস শহীদ

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজার বিমানবন্দরের আন্তজার্তিক মানের উন্নীতকরনের প্রথম পযার্য়ের কাজ ২০২৩ সালের জুন মাসে শেষ হবে। এই বিমানবন্দর আন্তর্জাতিক মানের উন্নীতকরন হলে কক্সবাজারের দৃশ্যপট বদলে যাবে। ইতোমধ্যে এই বিমানবন্দরে বিভিন্ন সুযোগ সুবিধা সৃষ্টি করা হয়েছে। জাতীয় সংসদের অনুমিত হিসাব কমিটির সভাপতি আবদুস শহীদ কক্সবাজার বিমানবন্দরে সাংবাদিকদের এ কথা বলেন।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে জাতীয় সংসদের অনুমিত হিসাব সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি আবদুস শহীদ এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল কক্সবাজার বিমানবন্দর পরিদর্শন করেন। বর্তমানে কক্সবাজার আন্তর্জাতিক মানের উন্নীতকরনের প্রথম পযার্য়ের তৃতীয় দফার কাজ চলছে। তিনি নির্মিত টার্মিনাল ভবনসহ অন্যান্য উন্নয়ন কার্যক্রমের অগ্রগতি ঘুরে দেখেন। কথা বলেন সংশ্লিষ্ট কর্মকতার্দের। পরির্দশন শেষে সংসদীয় কমিটি বিমানবন্দরের উন্নয়ন কাজে সন্তোষ প্রকাশ করেন।

সিভিল এভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মশার্ল মো. মফিদুর রহমান জানান, আগামী ফেব্রæয়ারি মাসের পর থেকে কক্সবাজার বিমান বন্দরে দিবা রাত্রি বিমান চলাচল শুরু হবে। বর্তমানে বিমানবন্দরের লাইটিং এর কাজ দ্রæত এগিয়ে চলছে।

এসময় কমিটির অন্যান্য সদস্য সাইমুম সরওয়ার কমলসহ বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের কর্মকতার্, স্থানীয় কর্মকতার্রা উপস্থিত ছিলেন।


আরো খবর: