শিরোনাম :
দেশের প্রতিটি সংগ্রামের সূতিকাগার ঢাকা বিশ্ববিদ্যালয় পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল বন্ধ মাথাপিছু বৈদেশিক ঋণ ২৩৪২৫ টাকা চকরিয়া সরকারি হাসপাতালে স্বাস্থ্যসেবা নিশ্চিতে এই প্রথম প্রতিবন্ধীদের জন্য আলাদা কক্ষ বরাদ্দ পেকুয়া কবির আহমদ চৌধুরী বাজারে শেড নির্মাণ ক্ষতিগ্রস্ত দুইশত ব্যবসায়ীকে পুনর্বাসনের নিশ্চয়তা মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু সদর-রামুতে পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়ম দুদকের মামলায় সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর কারাগারে কক্সবাজার শহরে রেষ্টুরেন্টে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত, হাঁড়িসহ ৩ প্রতিষ্ঠানকে জরিমানা কক্সবাজার সদর ইসলামাবাদে নোহার ধাক্কায় এক ভাই নিহত অপর ভাই আহত
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন

আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ২৩, ২০২০ ৯:৪৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ২৩, ২০২০ ৯:৪৪ পূর্বাহ্ণ

কক্সবাজারের জেলা প্রশাসক কামাল হোসেন বলেছেন, “কক্সবাজারে শিশুদের চিকীৎসাসেবা জন্য আকাশ সম স্বপ্ন নিয়ে আধুনিক ও আন্তর্জাতিক মানের শিশু হাসপাতাল করতে যাচ্ছি। এই হাসপাতাল হবে কক্সবাজারবাসী সম্পদ। কক্সবাজারে শিশুদের চিকীৎসাসেবা এই হাসপাতাল বাস্তবায়ন করতে সকালের সহযোগিতা চাই”।

সোমবার কক্সবাজারে শিশু হাসপাতাল প্রতিষ্ঠা সংক্রান্ত আলোচনা সভায় জেলা প্রশাসক কামাল হোসেন এই আশাবাদ ব্যক্ত করেন।

কক্সবাজারের জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে কক্সবাজারে আধুনিক ও আন্তর্জাতিক মানের শিশু হাসপাতাল নির্মাণ বিষয়ে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ, সাংবাদিক ও বিশেষজ্ঞ চিকীৎসকদের সাথে জেলা প্রশাসক কামাল হোসের মতবিনিময় করেন।

সভায় বক্তারা কক্সবাজারবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি শিশু হাসপাতাল নির্মানের জন্য জেলা প্রশাসনকে সর্বসম্মত ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। বক্তারা ধ্রুত সময়ের মধ্যে হাসপাতাল নির্মানের কাজ শুরুর আহবান করেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি এডঃ সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধ নুরুল আবছার, বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মোঃ আলী, জাসদ সভাপতি নইমুল হক চৌধুরী টুটুল, কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষকে সচিব আবু জাফর রাশেদ, সদর হাসপাতালের আরএমও নওশাদ রিয়াদ, প্রেসক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান, সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, দৈনিক কালেরকন্ঠের বিশেষ প্রতিবেদক তোফায়েল আহমেদ, পৌর আওয়ামীলীগের সভাপতি নজিবুল ইসলাম, সাংবাদিক দিপক শর্মা দিপু, ডাঃ মহিউদ্দিন আলমগীর, শিশু বিশেজ্ঞ ডাঃ নুরুল আলম, চেম্বার অব কমার্সের সভাপতি আবু মোরশদ চৌধুরী খোকা, সম্মিলিত সাংকৃতিক জোটের সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দোলন, কমরেড গিয়াস উদ্দিন, খেলাঘর আসরের সভাপতি আবুল কাশেম বাবু, সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরী, রিপোর্টাস ইউনিটির সভাপতি নজরুল ইসলাম।

উল্যেক্ষ কক্সবাজার জেলা প্রশাসনের উদোগে ও সার্বিক ব্যবস্থাপনা শহরের পশ্চিম বাজারছড়ায় নির্মিত হতেযাচ্ছে কক্সবাজারের একমাত্র শিশু হাসপাতাল।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::