শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

আইপিটিভি,ইউটিউবে সংবাদ ও অনুষ্ঠান প্রচারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে!

ডেস্ক নিউজ
আপডেট: বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২

আইপিটিভি, ইউটিউব ও অনুমোদনহীন অনলাইনে সংবাদ ও অনুষ্ঠান প্রচারের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এ তথ্য জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) সাথে আলোচনা শেষে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি। সভায় টেলিভিশন মালিক সমিতি আইপিটিভি, ইউটিউব ও অনুমোদনহীন অনলাইনে সংবাদ ও অনুষ্ঠান প্রচারের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার দাবি জানান।

এসময় মন্ত্রী জানান, অবৈধভাবে কোনো মাধ্যমে অনুষ্ঠান সম্প্রচারের সুযোগ নেই। প্রতিটি প্রতিষ্ঠানকে অবশ্যই নিবন্ধন করতে হবে। অনেক আইপিটিভি স্থানীয়ভাবে অনেক পপুলার। মানুষ তাদেরকে চিনে এবং নিয়মিত তাদের খবর প্রচার করছে। আমি বলছি সম্প্রচার নীতিমালা অনুযায়ী তারা এটা পারেন না এবং জেলা প্রশাসকরা যেন এ ব্যাপারে কার্যকর ব্যবস্থা নেয় সে ব্যাপারে তাদের জানানো হয়েছে।

এ সময় গত বছর থেকে জেলা প্রশাসকরা যেভাবে ক্লিন ফিড বাস্তবায়নের জন্য মোবাইল কোর্ট পরিচালনা করেছেন সেজন্য মন্ত্রী তাদের ধন্যবাদ জানান।
যমুনা অনলাইন


আরো খবর: