মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:৫৮ অপরাহ্ন

আইপিএলে প্রথম সেঞ্চুরি হাঁকালেন মায়াঙ্ক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ২৭, ২০২০ ১১:১৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ২৭, ২০২০ ১১:১৬ পূর্বাহ্ণ

আইপিএলে প্রথম সেঞ্চুরি হাঁকালেন মায়াঙ্ক


আবুধাবি, ২৭ সেপ্টেম্বর- আইপিএলের ১৩ (IPL 13) মরশুমের ফেভারিট দল কারা? এই প্রশ্নের উত্তরে সুনীল গাভাসকর, সৌরভ গঙ্গোপাধ্যায়ের মতো কিংবদন্তিরা দিল্লি ক্যাপিটালস কিংবা মুম্বই ইন্ডিয়ান্সের মতো হেভিওয়েট দলের নামই উল্লেখ করেছিলেন। কিন্তু টুর্নামেন্ট গড়াতেই সকলকে চমকে দিচ্ছে প্রীতি জিন্টার ফ্র্যাঞ্চাইজি। গত ম্যাচে রাহুলের রাজকীয় ইনিংসে মোহিত হয়েছিলেন ক্রিকেটপ্রেমীরা। আর রবিবাসরীয় শারজা সাক্ষী রইল মায়াঙ্ক ম্যাজিকের। মাত্র ৪৫ বলে আইপিএলে নিজের প্রথম সেঞ্চুরি করলেন ভারতীয় ওপেনার।

আরও পড়ুন: হোটেলে ১৪ দিন থেকে শ্রীলংকা সফর সম্ভব না 

এদিন টস জিতে কেন পাঞ্জাবকে ব্যাট করতে পাঠালেন, তা হয়তো ফিল্ডিংয়ের সময় একাধিকবার ভেবেছেন রাজস্থান রয়্যালস অধিনায়ক স্টিভ স্মিথ। কারণ রাজস্থানের পেসার ও স্পিনারদের নিয়ে রীতিমতো ছিনিমিনি খেললেন মায়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal)। জয়দেব উনাদকাট থেকে হোফ্রা আর্চার, কাউকেই রেয়াত করল না তরুণ তুর্কির ব্যাট। ৫০ বলে তাঁর ১০৬ রানের চোখ ধাঁধানো ইনিংসটি সাজানো ছিল ৭টি ছক্কা ও ১০টি বাউন্ডারি দিয়ে। ১৭ ওভারের শেষে গিয়ে পাঞ্জাবের প্রথম উইকেটটি ফেলতে সক্ষম হলেন টম কুরান।

চলতি আইপিএলে এখনও পর্যন্ত সবচেয়ে লম্বা পার্টনারশিপ (১৮৩) গড়লেন রাহুল ও মায়াঙ্ক। বিরাট কোহলির আরসিবির পর এদিনও একই ছন্দে ধরা দিলেন ক্যাপ্টেন কেএল রাহুল (KL Rahul)। যদিও গত ম্যাচের মতো এদিন সেঞ্চুরি এল না তাঁর থেকে। তবে দলকে জয়ের ভিত তৈরি করেই ৫৪ বলে ৬৯ রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি। দুই ওপেনারের সৌজন্যেই রানের পাহাড়ের সামনে পড়তে হল রাজস্থানকে।

সূত্র : সংবাদ প্রতিদিন
এন এইচ, ২৭ সেপ্টেম্বর




কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::