শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

অস্ত্র ও গুলিসহ উখিয়ার মধুরছড়া ক্যাম্পের ৩ সন্ত্রাসী আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

কক্সবাজার উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ ৩ জন সন্ত্রাসীকে আটক করেছে।

১৪ আমর্ড পুলিশ ব্যাটালিয়ন মধুরছড়া ক্যাম্পের সদস্যরা সোমবার ভোররাতে ক্যাম্প-৪, ব্লক-ই-১৪ এর জোবায়ের মোহাম্মদের বসতঘর থেকে তাদেরকে আটক করে।

এসময় তাদের শরীরে তল্লাশী চালিয়ে একটি দেশীয় তৈরী ও দুইটি কার্টুজ উদ্ধার করেন। ধৃতরা হচ্ছে জোবায়ের মোহাম্মদ (২২), মোঃ আয়াছ (২২) ও আয়াত উল্লাহ (২৫)।

৪ আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক মো. নাইমুল হক সোমবার রাত সাড়ে ৯টার দিকে জানান, অস্ত্র সহ কয়েকজন সন্ত্রাসীর অবস্থানের খবরে সেখানে অভিযান চালানো হয়। এসময় পালানোর সময় ৩ সন্ত্রাসীকে অস্ত্রসহ আটক করা হয়। ধৃতরা তথাকথিত আরসার সদস্য বলেও জানান তিনি।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য জব্দ অস্ত্রসহ আটকদের উখিয়া থানায় সোপর্দ করে মামলার প্রক্রিয়া চলছে।


আরো খবর: