শিরোনাম :
দশ টাকায় অ্যাকাউন্ট খুলে নেওয়া যাবে সরকারি সহায়তা আমার গাওয়া গানগুলো বিকৃত না করে যত্নে রাখবেন ক্রীড়াঙ্গনেও স্মরণীয় হয়ে থাকবেন এন্ড্রু কিশোর পাকিস্তান থেকে ৮ বাংলাদেশিকে ফিরিয়ে আনা হচ্ছে পর্যটকশূণ্য কক্সবাজার সৈকতে ভেসে আসছে স্বর্ণ, খুঁজতে ভীড় করছে মানুষ কক্সবাজারে ১৫৯ নমুনা পরীক্ষায় ৩৭ জন করোনা পজিটিভ রাধিকাপুর থেকে মোংলা বন্দরে রেল সংযোগ হচ্ছে : নৌ প্রতিমন্ত্রী বান্দরবানে আওয়ামীলীগ কর্মী অপহরণের ৪ দিনের ব্যবধানে আবারো নিখোঁজ ১ ত্রিপুরা জেলায় স্বস্তির বৃষ্টি পেয়ে আমন ধানের বীজতলা তৈরিতে ব্যস্ত কৃষক লাদাখে উত্তেজনার মধ্যেই পাকিস্তানকে সশস্ত্র ড্রোন দিচ্ছে চীন
মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ০২:৪১ পূর্বাহ্ন

অস্ত্র ও ইয়াবাসহ আসামী গ্রেফতার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ২৬, ২০১৯ ৬:২৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ২৬, ২০১৯ ৬:২৬ পূর্বাহ্ণ

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বৈলতলী ইউনিয়নে অভিযান পরিচালনা করে অস্ত্র ও মাদকসহ একজন এবং ধোপাছড়ি ইউনিয়ন থেকে পরোয়ানাভুক্ত এক আসামীকে আটক করেছে চন্দনাইশ থানা পুলিশ।

থানা সূত্রে জানা গেছে সোমবার (২৫ নভেম্বর) সকাল ৮ টা থেকে মঙ্গলবার (২৬ নভেম্বর) সকাল ৮ টা পর্যন্ত থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্তীর নেতৃত্বে এসআই মজিবুর রহমান, এএসআই মোঃ আতিকুর রহমান, এএসআই মোঃ জসিম উদ্দিন ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

অভিযানে বৈলতলী ইউনিয়নের জাফরাবাদ ডেবারকুল এলাকার মোঃ শামসুল আলম সওদাগরের ছেলে মোঃ সেলিম উদ্দিন ওরফে দাড়ি সেলিম (৪০) কে একটি দেশীয় তৈরী এলজি ও ১২০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

অপর দিকে ধোপাছড়ি ইউনিয়নের পূর্ব ধোপাছড়ি এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে কামাল হোসেনকে সিআর গ্রেফতারী পরোয়ানামূলে আটক করা হয়।

আসামী আটকের সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্তী বলেন, “আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এব্যাপারে মাদক ও অস্ত্র সংক্রান্তে পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::