শিরোনাম :
নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:১০ পূর্বাহ্ন

অর্থের অভাবে উখিয়ার যুবলীগ নেতা রহমতের চিকিৎসা ব্যাহত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ৮, ২০১৮ ৬:৫১ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ৮, ২০১৮ ৬:৫১ পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট ::

অর্থের অভাবে উখিয়া উপজেলা যুবলীগ নেতা রহমতের চিকিৎসা করতে না পারায় ফেইসবুকে ক্ষুদ্ধ স্ট্যাটাস দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও সাংবাদিক রাসেল চৌধুরী। রোববার সকালে রাসেল চৌধুরীর দেওয়া ফেইসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।

রহমতকে বাচাতে এগিয়ে আসুন…
যুবনেতা রহমত। সরকারীদল আওয়ামীলীগের অঙ্গসংগঠন যুবলীগের উপজেলা কমিটির দায়িত্বশীল নেতা। ক্লাসের নিয়মিত ভাল ছাত্রের মতো দলীয় প্রত্যেকটা কর্মসূচিতে হাজির থাকতেন নিয়মিত। মিছিল মিটিংয়ে মুখর থাকতেন সর্বদা। বিনয়ী ও হাসিমাখা কথা বলে জয় করেছেন তৃনমূল থেকে শীর্ষ নেতৃবৃন্দের মন। কিন্তু দূর্ভাগ্যজনক হলেও সত্যি যে, রাজপথের পরীক্ষিত কর্মী রহমত এখন মৃত্যুপথযাত্রী। আরো দূর্ভাগ্যজনক যে, টাকার অভাবে তার চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না!

গত কয়েকদিন ধরে যুবলীগেরর সভাপতি মুজিবুল হক আজাদ সম্পাদক ইমাম হোসাইন সহ অনেকেই রহমতের জন্য সাহায্য চেয়ে ফেইসবুকে স্ট্যাটাস দিচ্ছেন! যা শুধু দূর্ভাগ্যজনক নয়, অপমানজনকও!!
ত্যাগী পরিশ্রমী ও পরীক্ষিত একজন যুবনেতাকে চাদা তুলে চিকিৎসা করাতে হবে কেনো?

আমাদের মাননীয় এমপি মহোদয় কোথায়? মনোনয়ন প্রত্যাশীরা কোথায়? দলীয় ব্যানারে নির্বাচিত জেলা পরিষদ সদস্যরা কোথায়? দলের পয়সাওয়ালা উচুতলার ধর্ণাঢ্য ব্যক্তিরা কোথায়?

আওয়ামীলীগকে পুজি করে আপনারা কি হাজার কোটি টাকা কামাননি? আওয়ামীলীগের একজন কর্মীর বিপদে আপনারা চুপ কেনো?

প্রিয় নেতৃবৃন্দ,
দু:খের কথা গুলো ক্ষোভের সাথে তুলে ধরলেও আপনাদের প্রতি আমাদের আস্থা রয়েছে। আপনারা সদা সর্বদা মানুষের কল্যাণে কাজ করেন। হইতো অতি-ব্যস্ততার কারনে রহমতের বিষয়টি আপনাদের দৃষ্টিগোচর হয়নি।
এখনো সময় আছে, রহমতের পাশে দাড়ান, তৃনমূলের নেতাকর্মীরা আপনাদের কাছে চিরঋণি হয়ে থাকবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::