তারিখ: মঙ্গলবার, ২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

অভিনয়ের বিষয়ে অসম্ভব খুঁতখুঁতে তারকা অভিনেত্রী মাহিয়া মাহি।

এক সাক্ষাৎকারে সমকালকে মাহি বলেন, অভিনয়ের বিষয়ে আমি অসম্ভব খুঁতখুঁতে। যা ভালো লাগে না তা করতে চাই না। দর্শক আমাকে প্রতিবারই নতুনরূপে নতুন চরিত্রে দেখুক- এটাই আমি চাই। প্রতিদিন নিজেকে বদলাতে চাই।

তিনি বলেন, অবিশ্বাস্য হলেও সত্যি যে, এ পর্যন্ত একশ’রও বেশি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। চরিত্র পছন্দ না হওয়ায় অনেক ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছি।

বেশ কিছুদিন অভিনয়ে থেকে দূরে থাকা প্রসঙ্গে মাহি বলেন, ব্যক্তিগত কাজে কিছুদিন অভিনয়ের বাইরে থাকতে হয়েছে। গেল রোজা থেকেই অভিনয়ে বিরতিতে ছিলাম।

তিনি বলেন, এখনও অনেক ব্যস্ততায় দিন যাচ্ছে। সবকিছু গুছিয়ে উঠতে পারিনি। আশা করছি কয়েক দিনের মধ্যে গোছানো হবে মাহি-অপুর সংসার। এর পরই শুটিংয়ে ফিরব।

মাহি বলেন, অনেক তো বিরতি হলো। এবার শুটিংয়ে ফিরতে হবে। ৯ জুলাই থেকে আবুল কালাম আজাদের ‘ও মাই লাভ’ ছবির শুটিং করব। এই ছবিতে আমার বিপরীতে অভিনয় করবেন কলকাতার একজন নায়ক।

তিনি বলেন, হাসান শিকদারের পরিচালনায় ‘অবতার’-এর কাজ শেষ পর্যায়ে। এ ছাড়া ‘আমার মা আমার বেহেস্ত’ ও ‘আনন্দাশ্রু’সহ আরও কয়েকটি ছবি হাতে রয়েছে। নতুন আরও কয়েকটি ছবির ব্যাপারে কথাবার্তা চলছে। ব্যাটে-বলে মিলে গেলে সেগুলোতে অভিনয় করব বলে আশা করছি।

আপনার মতামত প্রদান করুন ::