শিরোনাম :
উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ টেকনাফ-সেন্টমাটিন নৌপথ বাংলা চ্যানেল পাড়ি দিবে ৪৩ সাঁতারু পেকুয়ায় থানার ৫’শ মিটারের মধ্যে দুর্ধর্ষ ডাকাতি : অস্ত্রের মুখে জিম্মি করে টাকা লুট
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:১৩ পূর্বাহ্ন

অবৈধভাবে মালয়েশিয়ায় প্রবেশকালে ৩০ বাংলাদেশি আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৩, ২০১৮ ১০:২৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৩, ২০১৮ ১০:২৫ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়ায় প্রবেশের চেষ্টাকালে ৩০ বাংলাদেশিসহ ৩২ জনকে আটক করেছেন দেশটির ইমিগ্রেশন ও মেরিন পুলিশ।

গতরাত সাড়ে ১২টার দিকে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে ২ জন ইন্দোনেশিয়ান বাকি সবাই বাংলাদেশি। যার মধ্যে ২ জন নারীও রয়েছেন। যাদের বয়স আনুমানিক ১৮ থেকে ৫১ বছর।

মেরিন পুলিশের কমান্ডার (পিপিএম) সহকারী কমিশনার রোজমান ইসমাইল বলেন, সাগরপথে ইন্দোনেশিয়া থেকে মালয়েশিয়ায় প্রবেশের সময় একটি ট্রলারসহ ৩২ জনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে অবৈধভাবে মালয়েশিয়ায় প্রবেশের মামলা হয়েছে। তদন্ত চলছে।

এর আগে গত ২৪ মার্চ থাইল্যান্ড হয়ে মালয়েশিয়া অনুপ্রবেশকালে ১০ জন বাংলাদেশিসহ ২১ জন মিয়ানমার নাগরিককে আটক করে মালয়েশিয়া ইমিগ্রেশন পুলিশ।

দীর্ঘদিন মালয়েশিয়া শ্রমবাজার বন্ধ থাকার পর অনেক চেষ্টা করে যখন বৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথ সুগম হলো, তখন আবারও সাগরপথে মালয়েশিয়া যাওয়ার চেষ্টাকালে ৩০ জন বাংলাদেশিকে আটক করল মালয়েশিয়া পুলিশ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::