মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ০৩:২২ পূর্বাহ্ন

অবসর গ্রহণের ইঙ্গিত দিলেন অমিতাভ বচ্চন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ২৯, ২০১৯ ১০:২৯ অপরাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ২৯, ২০১৯ ১০:২৯ অপরাহ্ণ


মুম্বাই, ২৯ নভেম্বর- বলিউডের শাহেনশাহ বা বিগ বস অমিতাভ বচ্চন সিনেমা জগৎ থেকে নিজেকে সরিয়ে নেয়ার বার্তা দিয়েছেন। চলচ্চিত্র জগৎ থেকে তিনি অবসর নিতে যাচ্ছেন বলে জানিয়েছেন।

সম্প্রতি নিজের ব্লগে এমনই অভিব্যক্তি প্রকাশ করেছেন বিগ বি। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ শুক্রবার (২৯ নভেম্বর) এ খবর দিয়েছে।

খবরে বলা হয়েছে, সম্প্রতি নিজের অবসর নিয়ে কিছু কথা লিখেছেন অমিতাভ বচ্চন। এই প্রসঙ্গেই বিগ বি লিখেছেন, ‘এই ছোট্ট অথচ সুন্দর জায়গায় পৌঁছানোর জন্য আমার ১২ ঘণ্টা সময় লেগে গেল। এখানকার রাস্তা এক্কেবারেই ভালো নয়। এখানকার পরিবেশ থাকার ঘর সবকিছুই আলাদা। মনে হচ্ছে আমার এবার অবসর নেওয়ার সময় এসেছে। আমার মস্তিস্ক যা বলছে হাতের আঙুলগুলি তা মেনে এক্কেবারেই কাজ করছে না। তবে এটাকেই বার্তা হিসাবে ধরে নেওয়া যেতে পারে।’

অমিতাভ বচ্চন ১৯৬৯ সালে ‘সাত হিন্দুস্তানি’ ছবির মধ্য দিয়ে হিন্দি ছবির জগতে পা রেখেছিলেন তিনি। গত ৭ নভেম্বর চলচ্চিত্রে ৫০ বছর পূর্তি হয়েছে অমিতাভের।

আর/০৮:১৪/২৯ নভেম্বর




কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::