শিরোনাম :
বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:১৬ পূর্বাহ্ন

অবশেষে ২৪ ঘন্টা পর বাইডেনকে শুভেচ্ছা জানাল সৌদি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ৮, ২০২০ ১০:০১ অপরাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ৮, ২০২০ ১০:০১ অপরাহ্ণ

[ad_1]

রিয়াদ, ০৯ নভেম্বর- মার্কিন প্রেসিডেন্ট-নির্বাচিত জো বাইডেন ও তার ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত কমলা হ্যারিসকে অবশেষে অভিনন্দন জানিয়েছে সৌদি আরব।

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হারিয়ে ডেমোক্র্যাটপ্রার্থী বাইডেনের বিজয়ের ২৪ ঘণ্টারও বেশি সময় পর এই শুভেচ্ছা জানানো হয়েছে। বার্তা সংস্থা রয়টার্সের খবরে এমন তথ্য মিলেছে।

ট্রাম্পের সঙ্গে যুবরাজ মোহাম্মদ বিন সালমানের ব্যক্তিগত সম্পর্ক রয়েছে। আর নির্বাচনী প্রচারে সৌদি আরবের সঙ্গে সম্পর্ক পুনর্মূল্যায়নের প্রতিশ্রুতির কথা জানিয়েছিলেন সাবেক ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন।

এছাড়া ইস্তানবুলে সৌদি কনস্যুলেটে সাংবাদিক জামাল খাসোগিকে নির্মমভাবে হত্যার ঘটনায় জবাবদিহিতারও দাবি করেছিলেন তিনি।

ইয়েমেন যুদ্ধে মার্কিন সহায়তা বন্ধেরও আহ্বান জানিয়েছেন বাইডেন।

আরব বিশ্ব যখন যুক্তরাষ্ট্রের নির্বাচিত প্রেসিডেন্টকে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছিল, সৌদির কার্যত শাসক যুবরাজকে তখন নীরব থাকতে দেখা গেছে। এমনকি তখন তিনি পুনর্নির্বাচিত হওয়ায় তানজানিয়ার প্রেসিডেন্টকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন।

রোববার বাইডেন ও কমলা হ্যারিসকে সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ ও তার ছেলে মোহাম্মদ বিন সালমান শুভেচ্ছা জানিয়েছেন।

সৌদি বার্তা সংস্থা জানিয়েছে, দুই বন্ধুত্বপূর্ণ দেশ ও জনগণের মধ্যে বিশেষ, ঐতিহাসিক ও ঘনিষ্ঠ সম্পর্কের প্রশংসা করেছেন বাদশাহ সালমান। তিনি বলেন, সবাই এই সম্পর্ককে সব দিক থেকে আরও জোরদার ও উন্নত করতে চাচ্ছে।

আডি/ ০৯ নভেম্বর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::