বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৬:৫৪ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

অফিস-আদালতে মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মানজনক আচরণ করার আহবান জানালেন কক্সবাজারের নবাগত জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক:

প্রকাশ: জানুয়ারি ১৩, ২০২১ ৭:২২ পূর্বাহ্ণ | সম্পাদনা: জানুয়ারি ১৩, ২০২১ ৭:২৭ পূর্বাহ্ণ

জেলা প্রশাসক মামুনুর রশিদ অফিস-আদালতে মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মানজনক আচরণ করার জন্য সকলের প্রতি আহবান জানান। এছাড়াও যানজট নিরসন, রোহিঙ্গা সমস্যা, স্থানীয় শিক্ষিত বেকার ছেলে-মেয়েদের চাকরি নিশ্চিতকরণ এবং সরকারি উন্নয়নমূলক কর্মকান্ডের কমিটিতে সাংবাদিকদের সম্পৃক্ত করার বিষয়েও আলোচনা করে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন নবাগত জেলা প্রশাসক।
কক্সবাজার জেলা প্রশাসক মামুনুর রশিদ ১৩ জানুয়ারি উখিয়া উপজেলা পরিষদে পৌঁছলে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমদ। পরে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার উখিয়া নিজাম উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভা প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি একথা বলেন।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,সহকারী কমিশনার (ভূমি) আমিমুল এহসান হক, উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডাঃ রঞ্জন বড়ুয়া রাজন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুনেচ্ছা বেবী, রাজা পালং ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, পালংখালী ইউনিয়নের চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী, উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জসিম উদ্দিন চৌধুরী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিরিন ইসলাম।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::