শিরোনাম :
উখিয়া প্রেসক্লাব নির্বাচনের চুড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ আলীকদমে শর্টবড়ি (চাঁদেরগাড়ী) মাইক্রো বাস মালিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:৫৪ অপরাহ্ন

অফিসের বস হয়ে ফিরলেন সাবেক প্রেমিকা, তারপর…

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ১১, ২০২০ ৭:১১ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ১১, ২০২০ ৭:১১ পূর্বাহ্ণ

[ad_1]

এরই নাম হয়তো ভাগ্যের বিড়ম্বনা। দীর্ঘদিন প্রেমের পর বিভিন্ন কারণে আর ভালো লাগছিল না প্রেমিকাকে। তাই সম্পর্কচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন প্রেমিক। প্রেমিকাকে না জানিয়ে হঠাৎ করেই গা ঢাকা দেন তিনি। এরপর কেটে যায় ১০ বছর। হঠাৎ একদিন তিনি জানতে পারেন, তাঁর অফিসেই বস হয়ে ফিরে আসছেন সাবেক প্রেমিকা।

‘আস্ক এ ম্যানেজার’ নামে একটি ওয়েবসাইটের বরাত দিয়ে গত মঙ্গলবার তথ্যটি জানিয়েছে যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম দ্য মিরর। অভিজ্ঞতার বর্ণনা দিতে গিয়ে নিজের নাম ও দেশ গোপন রেখেছেন ওই প্রেমিক। তবে জানিয়েছেন তাঁর সাবেক প্রেমিকার নাম।

ওই ব্যক্তি জানান, তাঁর সাবেক প্রেমিকার নাম সিলভিয়া। ১০ বছর আগে তাঁদের মধ্যে ভালোবাসার সম্পর্ক ছিল। সে সময় সিলভিয়া বিয়ে করতে চান তাঁকে। তবে তাঁর মত ছিল না। কারণ তখন তিনি ক্যারিয়ার গড়ায় ব্যস্ত ছিলেন।

ওই পরিস্থিতে সিলভিয়ার সঙ্গে সম্পর্কের ইতি টানতে চাচ্ছিলেন প্রেমিক। তাই প্রেমিকাকে না জানিয়ে চাকরি নিয়ে পাড়ি দেন অন্য একটি দেশে। সেখানে বিভিন্ন নারীর সঙ্গে সম্পর্কে আবার সম্পর্কে জড়িয়ে পড়েন। এভাবে সিলভিয়ার স্মৃতি বেশ ফিকে হয়ে এসেছিল বলে জানান ওই প্রেমিক।

আরও পড়ুন: কর্মক্ষেত্রে সকলের ‘প্রিয়’ হয়ে উঠতে চান, কী কী করবেন?

এদিকে প্রেমিককে হারিয়ে বেশ আঘাত পান সিলভিয়া। বিভিন্ন জায়গায় খোঁজ লাগান তিনি। তবে শেষ পর্যন্ত তাঁকে হতাশ হতে হয়।

বর্তমানে ওই ব্যক্তি আন্তর্জাতিক একটি শিক্ষাপ্রতিষ্ঠানে চাকরি করছেন। সম্প্রতি খবর পান ওই প্রতিষ্ঠানে নতুন পরিচালক নিয়োগ পেতে চলেছেন। কিন্তু ওই নতুন বস কে তা জানতে পেরে আতকে ওঠেন তিনি। কারণ প্রধান আর কেউ নন, বরং তাঁর সাবেক প্রেমিকা সিলভিয়া।

পরিস্থিতি থেকে বাঁচতে ওই ব্যক্তি সিদ্ধান্ত্ নেন, কর্মস্থলে আসার আগেই সিলভিয়াকে সব জানিয়ে দেবেন তিনি। এতে হয়তো বিব্রতকর পরিস্থিতি থেকে মুক্তি পেতে পারেন তিনি।

এদিকে শেষ পর্যন্ত জল কোথায় গিয়ে দাঁড়ায় তা জানানো হয়নি মিররের ওই প্রতিবেদনে।

এম এন / ১১ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::