শিরোনাম :
উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ টেকনাফ-সেন্টমাটিন নৌপথ বাংলা চ্যানেল পাড়ি দিবে ৪৩ সাঁতারু পেকুয়ায় থানার ৫’শ মিটারের মধ্যে দুর্ধর্ষ ডাকাতি : অস্ত্রের মুখে জিম্মি করে টাকা লুট
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৫:১২ পূর্বাহ্ন

অপহৃত ৭ জেলে উদ্ধার, অস্ত্রসহ মিয়ানমারের ৫ ডাকাত আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ১২, ২০২০ ৭:০০ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ১২, ২০২০ ৭:০০ পূর্বাহ্ণ

[ad_1]

কক্সবাজার, ১২ অক্টোবর- বঙ্গোপসাগরের টেকনাফ থানার নোয়াখালীপাড়া এলাকার ১২ নটিক্যাল মাইল দূরে সমুদ্র থেকে পাঁচজন অস্ত্রধারী ডাকাতকে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড বাহিনী। কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার এম হায়াত ইবনে সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ সোমববার রাত ৩টায় কোস্টগার্ড অভিযান চালিয়ে তাদের আটক করেছে। এ সময় তাদের নৌকা থেকে সাতজন বাংলাদেশি জেলেকে বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়। আটক হওয়া ডাকাতরা হলেন-মো. বাকগুল্লা (২২), মো. শুকুর (২০), রবি আলম (২২), নুরুল আমিন (৩০) ও শফি আলম (২০)। এরা সবাই মিয়ানমারের আকিয়াব জেলার আড়িপাড়া অঞ্চলের বাসিন্দা।

আরও পড়ুন: কক্সবাজারে পর্যটকবাহী বাস দুর্ঘটনায়, তিনজনের মৃত্যু

এম হায়াত ইবনে সিদ্দিক আরও জানান, ডাকাতদের নৌকাটি তল্লাশী করে দুটি দেশীয় এক নলা বন্দুক, ৮ রাউন্ডস কার্তুজ, ১০টি বিভিন্ন ধরনের বার্মিজ ধারালো অস্ত্র ও একটি ইঞ্জিন চালিত কাঠের নৌকা জব্দ করা। উদ্ধারকৃত জেলেরা সবাই টেকনাফের নোয়াখালীপাড়ার বাসিন্দা। আটককৃত ডাকাত, উদ্ধারকৃত জেলে এবং জব্দকৃত অস্ত্র ও অন্যান্য মালামাল পরবর্তী কার্যক্রমের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সূত্র : আমাদের সময়
এন এইচ, ১২ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::